সিলেটবৃহস্পতিবার , ১০ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

দারুসসালাম আন নূর ছাত্র সংসদের অভিষেক সম্পন্ন

Ruhul Amin
আগস্ট ১০, ২০১৭ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

 

সিলেট রিপোর্ট: জামেয়া মদীনাতুল উলূম দারুসসালাম খাসদবীর সিলেটের ঐতিহ্যবাহী একক অরাজনৈতিক সংগঠন আন নূর ছাত্র সংসদের অভিষেক অনুষ্ঠান  ১০ আগস্ট বৃহস্পতিবার দুপুরে জামেয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
জামেয়ার মুহাদ্দিস মাওলানা আব্দুল কাইয়ুম এর সভাপতিত্বে, জামেয়ার ছাত্র হাফিজ মাওলানা উমায়ের আহমদ ও মুস্তফা আল হুসাইনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামেয়ার নাজিমে তা’লীমাত ও মুহাদ্দিস মুফতি মাওলানা যাকারিয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামেয়ার মুহাদ্দিস মাওলানা শায়খ মনজুরুল হক চৌধুরী, সিনিয়র শিক্ষক মাওলানা ক্বারী নূরুল হক, মাওলানা শায়খ সিরাজুল ইসলাম প্রমুখ। জনাকীর্ণ অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জামেয়র ঐতিহ্যবাহী ছাত্র সংসদ আন নূর এর সুনাম ও সাফল্যের ধারাবাহিকতা সকলকে অক্ষুন্ন রাখতে হবে। নিজেদেরকে সফল ব্যক্তি হিসেবে গড়ে তুলতে হবে। সংসদের সকল কর্মকান্ডে নিজেদেরকে স্বত:স্ফূর্ত অংশ গ্রহণ করতে হবে এবং নিজেদের মেধা ও যোগ্যতা বিকাশে আরও সচেতন ও অগ্রণী ভূমিকা পালন করতে হবে। এ ছাত্র সংসদের ইতিহাস ও সাফল্যের সূচী অনেক দীর্ঘ যা সংক্ষিপ্ত সময়ে আলোচনা করা সম্ভব নয়, আল্লাহ তায়ালা সকল ছাত্র ভাইকে যোগ্য বক্তা, দায়ী ইলাল্লাহ, সু-লেখক ও মুনাযির এবং সমাজসেবী হিসেবে কবুল করুন-আমিন।
অনুষ্ঠানের শুরুতে কালামে পাক থেকে তেলাওয়াত করেন জামেয়ার ছাত্র হাফিজ আসিফ আহমদ এবং ইসলামী সংগীত পরিবেশন করে মোঃ উসমান গনি। পরিশেষে সভাপতির বক্তব্য ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।