সিলেটশুক্রবার , ১১ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জামালগঞ্জে ডা. রফিক চৌধুরীর মতবিনিময়

Ruhul Amin
আগস্ট ১১, ২০১৭ ১১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

 সিলেট রিপোর্ট:  বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র সাবেক কেন্দ্রীয় কমিটি’র সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. রফিকুল ইসলাম চৌধুরী সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে মতবিনিময় করেছেন। 

শুক্রবার সকালে তিনি উপজেলার বিএনপি নেতা কর্মীদের নিয়ে গণসংযোগ করেন। ভীমখালী, লালবাজার, উজ্জ্বলপুর, নোয়াগাও বাজার, কলখত্তা ও মল্লিকপুর বাজারে গণ সংযোগ করেন। 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক জেলা বিএনপি’র নেতা জুলফিকার আলী ভুট্রো, জেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক হামিদুল ইসলাম চৌধুরী মিলন, ধর্মপাশা উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আফজাল হোসেন স্বপন, যুবদল নেতা মো. নয়ন মিয়া, জামালগঞ্জ উপজেলা ছাত্রনেতা আসাদ আল সাদি, সুফায়েল, আমিরুল হক, ইউনিয়ন বিএনপি’র নেতা আবু সায়েম, আখতারুজ্জামান, সোনামিয়া, মো. আইনুল হক, কামরুজ্জামান, ফরিদ, আবু তাহের, সোহেল, খালেদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সানোয়ার হোসেন প্রমূখ। 

গণ সংযোগ কালে অধ্যাপক ডা. রফিকুল ইসলাম চৌধুরী বলেন, ব্যক্তির চেয়ে দল বড় আর দলের চেয়ে দেশ বড় আসুন আমরা সবাই মিলে দেশের উন্নয়নের কাজ করি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলে ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে। বিএনপি’র পতাকা তলে সকলে মিলে কাজ করে যাব ইনশাল্লাহ। তাহিরপুরে নেতা কর্মীদের সাথে নিয়ে গণ সংযোগ করার জন্য ছুঠে এসেছি। দেশ নেত্রী বেগম খালেদা জিয়া আমাকে সুনামগঞ্জ ১ আসনের প্রার্থী মনোনীত করলে এই আসন তাকে উপহার দেওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করব। অপরদিকে মল্লিকপুর গ্রামে বৃহস্পতিবার সকালে ঘূণিঝড়ে প্রায় ৩০টি ঘর ও একটি মাদ্রাসা লন্ডভন্ড হয়ে যায়। তিনি ঘূণিঝড়ে ক্ষতিগ্রস্থ স্থান পরিদর্শন করেন।