সিলেটরবিবার , ২৭ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সাত গণমাধ্যমকর্মী পেলেন

Ruhul Amin
আগস্ট ২৭, ২০১৭ ৮:৫৩ অপরাহ্ণ
Link Copied!

 

 

ডেস্ক রিপোর্ট:  প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআইপ্রোগ্রাম এবং বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট(পিআইবিপুরস্কার।২৭ আগস্ট সকালে পিআইবির সেমিনার কক্ষে বিভিন্ন গণমাধ্যমে ডিজিটাল বাংলাদেশ বিষয়ে প্রচারণার জন্য এই পুরস্কার দেয়া হয়।

অনুষ্ঠানে সাংবাদিকদের হাতে পুরস্কার তুলে দেন তথ্যমন্ত্রী  হাসানুল হক ইনু। এসময় উপস্থিত ছিলেন তথ্য সচিব জনাব মরতুজা আহমদপ্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) এবং এটুআই প্রোগ্রামের প্রকল্প পরিচালক কবির বিন আনোয়ার এবং পিআইবির মহাপরিচালক  শাহ মো. আলমগীর।

পুরস্কৃতরা হলেন- জাতীয় দৈনিক পত্রিকা ক্যাটাগরিতে দৈনিক জনকণ্ঠের এম শাহজাহানটেলিভিশন ক্যাটাগরিতে ৭১ টেলিভিশনের মোহাম্মদ মাফিজুল ইসলামঅনলাইন সংবাদপত্র ক্যাটাগরিতে আরটিভি অনলাইনের মাইদুর রহমান রুবেলফটো সাংবাদিকতা ক্যাটাগরিতে প্রথম আলোর সৈয়দ আশরাফুল আলমআঞ্চলিক সংবদপত্র ক্যাটাগরিতে দৈনিক গ্রামের কাগজের এস এম আরিফুজ্জমানরেডিও ক্যাটাগরিতে যৌথভাবে রেডিও চিলমারীর মো. কামরুল হাসান পলাশ ও রেডিও পদ্মার মোসাদী মাহমুদ।

হাসানুল হক ইনু বলেনঅতীতের মতো বর্তমানেও রাষ্ট্রের বিরুদ্ধে ষড়ষন্ত্র চলছে। রাষ্ট্র আর গণতন্ত্রের বিরুদ্ধে যে চক্রান্ত চলছে তার বিরুদ্ধে রাজনীতিবিদদের পাশাপাশি গণমাধ্যম কর্মীদেরও এগিয়ে আসতে হবে।

মরতুজা আহমদ বলেনগণমাধ্যমের মাধ্যমে তরুণদেরকে ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে ব্যবহার করতে হবে। ভিশন ২০২১২০৪১ অর্জনের লক্ষ্যে তথ্য প্রযুক্তির ব্যবহারে তরুণ সমাজকে আরো বেশি সম্পৃক্ত করতে হবে।

বিজয়ীদের প্রত্যেককে ৭৫ হাজার টাকাক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মোমফিজুর রহমানএটুআই প্রোগ্রামের জনপ্রেক্ষিত বিশেষজ্ঞ নাঈমুজ্জামান মুক্তাসাংবাদিক ইসতিয়াক রেজা এবং বিভিন্ন গণমাধ্যমের ব্যক্তিবর্গ।