সিলেটমঙ্গলবার , ২৪ অক্টোবর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রোহিঙ্গাদের জন্য ইত্তেহাদুল মুসলিমীনের বহুমুখী কর্মসূচি উদ্বোধন

Ruhul Amin
অক্টোবর ২৪, ২০১৭ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: রোহিঙ্গাদের জন্য বহুমমুখী কর্মসূচি হাতে নিয়েছে মজলিসে ইত্তেহাদুল মুসলিমীন কাতার। আজ মঙ্গলবার বিকালে দেশের নানা শ্রেণি পেশার আলেম উলামাদের সঙ্গে নিয়ে সংগঠনটি এসব কর্মসূচি উদ্বোধন করে।
রোহিঙ্গাদের জন্য সংগঠনটির বহুমুখী কর্মসূচির মধ্যে রয়েছে, রোহিঙ্গা ক্যাম্পে বাংলাদেশ ইসলামি ছাত্র মজলিসের প্রতিষ্ঠিত শাইখুল হাদিস মাদরাসার ছাত্রদের জন্য টেবিল ব্যবস্থা, ইসলামি ছাত্র মজলিসের নির্মিত ‘মসজিদুল হাবীবের’ অসম্পূর্ণ কাজ সম্পন্ন করা, মসজিদের আশপাশে নলকূপ স্থাপন, নবাগত রোহিঙ্গাদের জন্য বিশটি ঘর নির্মাণ, পালনখালিতে মসজিদ নির্মাণসহ নগদ অর্থ সহায়তাও দেওয়া হবে।
কাতার মজলিসে ইত্তেহাদুল মুসলিমীনের সহ-সভাপতি মাওলানা মুশাহিদুর রহমানের নেতৃত্বে এসব কর্মসূচি উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুল হক,যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমিন, আন্তর্জাতিক বিষয়ের সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক মাওলানা ফয়েজ আহমদ, বাইতুলমাল সম্পাদক আজিজুর রহমান হেলাম, প্রচার সম্পাদক মাওলানা মুহসিনুল হাসান,বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সদ্যবিদায়ী সভাপতি মাওলানা আব্দুর রহীম সাঈদ, ইসলামি ছাত্র মজলিসের সেক্রেটারী জেনারেল মুহাম্মদ সাইদুর রহমান সানী ও জেলা সেক্রেটারি মাওলানা কফিল উদ্দীন ।