সিলেটশুক্রবার , ১ ডিসেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে বিজয়ের মাস বরণে আনন্দ শোভাযাত্রা

Ruhul Amin
ডিসেম্বর ১, ২০১৭ ৬:৪৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :

বিজয়ের মাস ডিসম্বরকে স্বাগত জানিয়ে শুক্রবার জেলা প্রশাসনের উদ্যোগে নগরীতে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। জেলা প্রশাসকের কার্যালয় থেকে বের হওয়া শোভাযাত্রা নগরীর বিভিন্ন সড়ক ঘুরে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসক রাহাত আনোয়ারের সভাপতিত্বে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা একটি অসাম্প্রদায়িক ও শোষনমুক্ত উন্নত রাষ্ট্রগঠনে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের প্রতি গুরুত্বারোপ করেন।

তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে একটি স্বাধীন দেশ উপহার দিয়েছিলেন। এখন তার কন্যার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে স্বাধীনতাবিরোধীদের ষড়যন্ত্রের ব্যাপারে সকলকে সজাগ থাকারও আহ্বান জানানো হয়।

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক শহীদুল ইসলাম চৌধুরীর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আবদুল মোমেন, মহানগর পুলিশের উপ কমিশনার ফয়সল মাহমুদ, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, মহানগর কমান্ডার ভবতোষ রায় বর্মণ রানা প্রমুখ।

শোভাযাত্রায় প্রশাসনের কর্মকর্তা, রাজনীতিবীদ, পেশাজীবী, সামাজিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেন।