সিলেটবৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে ছাত্রদল নেতা হত্যার ঘটনায় মামলা

Ruhul Amin
জানুয়ারি ৪, ২০১৮ ১:০৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেটে জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় দু’পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষ গ্রুপের ছুরিকাঘাতে মহানগর ছাত্রদলের সাবেক সহসাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত শিমু (৩২) হত্যাকাণ্ডের ঘটনায় মামলা হয়েছে।

বুধবার রাত পৌনে ১২টার দিকে মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানায় মামলাটি করেন নিহত শিমুর মামা ও শহরতলির বালুচরের শান্তিবাগ এলাকার বাসিন্দা তারেক আহমদ লস্কর।

 

সংশ্লিষ্ট সূত্র জানায়, মামলায় প্রধান আসামি করা হয়েছে মহানগর ছাত্রদল নেতা নাবিল রাজা চৌধুরী ওরফে নাবিন চৌধুরীকে। এছাড়া আসামি হিসেবে রয়েছেন মদন মোহন কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি কাজী মেরাজ, ছাত্রদল কর্মী মিজানুর রহমান সুজন, জাহেদ আহমদ, জাকি, ইমাদ উদ্দিন, নাহিয়ান রিপন ও তুষার। মামলায় অজ্ঞাত আসামি করা হয়েছে আরো ৬ থেকে ৭ জনকে।

বুধবার রাত ১২টায় মামলা রেকর্ডের কথা নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন বলেন, তদন্তের স্বার্থে এই মুহূর্তে আসামিদের নাম ঠিকানা বলতে চাচ্ছি না।

উল্লেখ্য, গত সোমবার বিকেল ৩টায় নগরের কোর্টপয়েন্ট এলাকায় ছাত্রদলের শোভাযাত্রায় শিমুকে ছুরিকাঘাত করা হয়। পরে ওসমানী হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়।