সিলেটসোমবার , ৫ ফেব্রুয়ারি ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়ার সিলেট সফরে পথে পথে সংঘর্ষ, ১৭ নেতাকর্মী আটক

Ruhul Amin
ফেব্রুয়ারি ৫, ২০১৮ ৬:০২ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :

বেগম খালেদা জিয়ার সিলেট সফরকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ, নরসিংদী, ভৈরবসহ বিভিন্ন স্থানে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় বিএনপি’র ১৭ নেতা-কর্মীকে আটক করা হয়।

এদিকে, বেগম জিয়ার সফরকে কেন্দ্র করে ঢাকা-সিলেট মহাসড়কের বিভিন্ন স্থানে বিক্ষোভ করেছেন আওয়ামী লীগ সমর্থকরা।

নারায়ণগঞ্জ: সোমবার বেলা ১১টার সময় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার পাঁচরুখী এলাকা পার হন। এর পরপরই পুলিশ বিএনপি নেতাকর্মীদের সেখান থেকে সরিয়ে দিতে যায়।

এসময় পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ান নেতাকর্মীরা। আটক করা হয় জেলা যুবদলের সহ সভাপতি সালাহউদ্দিনসহ ৮ জনকে। এদিকে, সিদ্ধিরগঞ্জের সানারপাড়া থেকে নগর বিএনপির কেন্দ্রীয় সহ সভাপতি সাখাওয়াৎ হোসেন খানসহ দু’জনকে আটক করা হয়।

নরসিংদী: নারায়ণগঞ্জের পর নরসিংদী অতিক্রম করার সময় কামাটেক বাসস্ট্যান্ড এলাকায় বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা দলীয় নেত্রীকে বিদায় জানাতে সড়কের পাশে দাঁড়াতে চাইলে বাধা দেয় পুলিশ।

তাদের নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জ করে, আহত হয় বেশ কয়েকজন। আটক করা হয় বিএনপি’র আইন বিষয়ক সম্পাদক সানাউল্লাহ মিয়াসহ ৫ জনকে।

এছাড়া, বিএনপি নেত্রীকে সহিংস উল্লেখ করে আওয়ামী লীগের নেতাকর্মীরা একই এলাকায় বিক্ষোভ করেন।

ভৈরব : খালেদা জিয়ার সফরকে কেন্দ্র করে ভৈরবের দুর্জয়মোড় এলাকায় পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়া হয়। আটক করা হয় ২ জনকে।