সিলেটরবিবার , ১৮ ফেব্রুয়ারি ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আ ফ ম খালিদ হোসেনের সাথে ধৃষ্টতা প্রদর্শনকারী কাজীর বিরুদ্ধে শুক্রবার তৌহিদী জনতার বিক্ষোভ

Ruhul Amin
ফেব্রুয়ারি ১৮, ২০১৮ ৯:৫৫ অপরাহ্ণ
Link Copied!

শাব্বীর আহমাদ সন্দ্বীপী,সিলেট রিপোর্ট: হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় মিডিয়া বিষয়ক সম্পাদক ,জন নন্দিত ইসলামি স্কলার অধ্যাপক ড. মাওলানা আ ফ ম খালিদ হোসেন এর সাথে ধৃষ্টতা প্রদর্শনকারী চট্টগ্রাম মহানগর ১১ নং ওয়ার্ড বিবাহের কাজী খলিলের জন সম্মুখে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহবান জানিয়েছেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। 
জানাগেছে, গত শুক্রবার  ড. মাও: আফম খলিদ হোসেনের ছেলের বিবাহের আকদ পড়ানোর জন্য হালিশহর বাস স্ট্যান্ড জামে মসজিদে উপস্থিত হোন। বর কণে উভয়ের স্থানীয় বাড়ি কক্সবাজার এলাকায় হওয়ায় উভয় পক্ষের সম্মতিক্রমে কাবিননামা কক্সবাজারের স্থানীয় কাজির মাধ্যমে করানোর সিদ্ধান্ত হয়। খবর পেয়ে স্থানীয় কাজী খলিল তার মাধ্যমেই বিবাহের কাবিন রেজিষ্ট্রী করার জন্য জন সম্মুখে  মসজিদের সম্মানিত খতীব ড. মাওঃ আফম খালিদ সাহেবের সাথে চরম বেয়াদবি এবং ধৃষ্টতাপূর্ণ আচণ করলে ড. খালিদ সাহেব অপমানে কেঁদে ফেলেন এবং আকদ না পড়িয়েই বিদায় নেন। এই ঘটনাকে কেন্দ্র করে হলিশহরের স্থানীয় জনগন ক্ষিপ্ত হয়ে কাজীকে জন সম্মুখে খতীব সাহেবের নিকট ক্ষমা চাইতে বললে সে আরো অশালিন আচরণ করে। এতে করে স্থানীয় জনগন তাকে ওয়ার্ড কাউন্সিলরের কাছে নিয়ে গেলে সেখানেও সে বিভিন্ন অসংলগ্ন আচরণ করতে থাকায় ওয়ার্ড কাউন্সিলর নিজেও তার ওপর ক্রোধান্নিত হয় আগামী জুমাবার পর্যন্ত সময় বেঁধে দেন।
এদিকে, একজন বরেন্য আলেম ড. আ ফ ম খালিদ এর সাথে অশোভ আচরণের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন, হেফাজতে ইসলাম হালিশহর শাখা, হালিশহর এ ব্লক মুসল্লি পরিষদ, জমিয়তে উলামায়ে ইসলাম বংলাদেশ হালিশহর শাখা, ইসলামী আন্দোলন বাংলাদেশ হালিশহর শাখা, খেলাফত আন্দোলন হালিশহর, হালিশহর ওলামা কল্যাণ পরিষদ, সচেতন ছাত্র সংস্থা, আমরা ছাত্রবৃন্দ ফাউন্ডেশন, হালিশহর এ ব্লক, বি ব্লক, আই ব্লক, জে ব্লক ও দক্ষিণ কাট্টলী এলাকাবাসী।   আগামী শুক্রবারের মধ্যে বেয়াদব কাজীকে গ্রেফতারের দাবি জানিয়েছেন স্থানীয় তৌহিদী জনতা। 
শুক্রবার বাদ জুম্মা স্থানীয় তৌহিদী জনতার পক্ষ থেকে মানব বন্ধনের যে সিদ্ধান্ত নিয়েছে।   হেফাজতে ইসলাম বাংলাদেশ হালিশহর শাখার নেতৃবৃন্দ মত বিনিময়কালে এসব কথা বলেন। এসময় নেতৃবৃন্দ মুসল্লিদের সাথে সমর্থন প্রদর্শন করায় ১১ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মোরশেদ আকতার চৌধুরীকে ধন্যবাদ জানান।