শুক্রবার, ১৬ নভে ২০১৮ ০৭:১১ ঘণ্টা

সিলেট-২ আসনে ইসলামী ঐক্যজোটের পেলেন এনামুল হক মামুন

Share Button

সিলেট-২ আসনে ইসলামী ঐক্যজোটের পেলেন এনামুল হক মামুন

সিলেট রিপোর্ট:  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে ইসলামী ঐক্যজোটের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন দলের সিলেট জেলার যুগ্ম-সাধারণ সম্পাদক ও মিডিয়া ব্যক্তিত্ব আ.ক.ম এনামুল হক মামুন। মঙ্গলবার বিকালে ঢাকার লালবাগস্থ কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এসময় ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নেজামী, মহাসচিব মুফতি ফয়জুল্লাহ, সহকারী মহাসচিব মাওলানা আলতাফ হোসেনসহ কেন্দ্রীয় ও বিভিন্ন জেলা-উপজেলার নেতৃবৃন্দ বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মনোনয়ন সংগ্রহকালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এনামুল হক মামুন বলেন- “আমি দীর্ঘদিন থেকে আদর্শ মানুষ গঠনে শিক্ষার প্রচার-প্রসার, মূল্যবোধ তৈরীতে সামাজিক তৎপরতা, অধিকার আদায়ে রাজনৈতিক আন্দোলন এবং জনকল্যাণ ও উন্নয়নমূলক কর্মকান্ডে সক্রিয় রয়েছি। দীর্ঘ এ পথচলায় জনগণের আস্থা-ভালোবাসা বৃহৎ পরিসরে জনকল্যাণে ভূমিকা রাখতে আমাকে আশাবাদী করে তুলেছে। তাই বিশ্বনাথ ও ওসমানীনগরে উন্নয়ন, জনকল্যাণ ও আলোকায়নের সুদিন আনতে আসন্ন নির্বাচনে আমি প্রতিদ্বন্দ্বিতা করতে চাচ্ছি।”

ইসলামী ঐক্যজোটের এই নেতা বলেন- “সিলেট-২ আসনের ইসলাম পছন্দ বিশাল এক ভোটারশ্রেণী বিকল্প নেতৃত্বের প্রত্যাশী। তারা আদর্শ এবং উন্নয়ন সমন্বিতভাবে চান। জনগণের সেই প্রত্যাশা বিবেচনা করেই ইসলামী ঐক্যজোট আমাকে মনোনয়ন দিয়েছে। আমি সর্বস্ব দিয়ে হলেও এ আসনটি দলকে উপহার দিতে চাই।” সংসদ সদস্য পদপ্রার্থী আ.ক.ম এনামুল হক মামুন আরো জানান- নির্বাচনী এলাকার তৃণমূল জনসমর্থন যেমন আশাতীতভাবে লক্ষ্য করছেন, তেমনি সমমনা বিভন্ন রাজনৈতিক দলও তার প্রতি নৈতিক সমর্থন জ্ঞাপন করছে। তাই নির্বাচনী ফল নিয়েও তিনি বেশ আশাবাদী রয়েছেন। আগামী নির্বাচনে দল ও মতের উর্ধ্বে থেকে বিশ্বনাথ ও ওসমানীনগরের সর্বস্তরের জনসাধারণের স্বতঃস্ফুর্ত সমর্থন, বুদ্ধি ভিত্তিক পরামর্শ, সার্বিক সহযোগিতা ও আত্মিক দোয়া কামনা করেছেন উদীয়মান এই মিডিয়া ব্যক্তিত্ব।

এই সংবাদটি 1,042 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com