সিলেটবুধবার , ১৯ ডিসেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আদালতে হাজিরা দিয়ে মুক্তাদিরের গণসংযোগ

Ruhul Amin
ডিসেম্বর ১৯, ২০১৮ ৪:১৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :

সিলেট-১ (সিলেট সদর ও মহানগর) আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, ‘বিরোধী দল ও মতকে দমনের হীন উদ্দেশ্যে গত ১০ বছর ধরে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকার হামলা, মামলা, গুম ও খুনের হুলিখেলায় মেতেছিল। আগামী ৩০ ডিসেম্বর এদেশের জনগণ তাদের বিরুদ্ধে রায় প্রদানের মাধ্যমে এই সরকারের সকল দমন পীড়নের সমুচিত জবাব দেবেন ইনশাআল্লাহ।’

বুধবার সকালে একটি রাজনৈতিক মামলায় সিলেট আদালতে দলীয় নেতাকর্মীসহ হাজিরা প্রদান শেষে নগরীর নাইওরপুল, মীরাবাজার, শিবগঞ্জ ও টিলাপড় পয়েন্ট এলাকায় গণসংযোগ করে টিলাগড় পয়েন্টে এক নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন। তিনি ৩০ ডিসেম্বর নির্বাচনে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে তাকে বিজয়ী করে সিলেটবাসীর সেবাদানের আহবান জানান।

টিলাগড় পয়েন্টে অনুষ্ঠিত নির্বাচনী পথ সভায় খন্দকার আব্দুল মুক্তাদির ছাড়াও বক্তব্য রাখেন মহানগর বিএনপির সহ সভাপতি জিয়াউল গণি আরেফিন জিল্লুর, সহ সভাপতি ও সিটি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জল, সাংগঠনিক সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, বিএনপি নেতা বদরুদ্দোজা বদর প্রমুখ।

ভাতালিয়ায় গণসংযোগ ও পথসভা: মঙ্গলবার রাতে সিলেট নগরীর ভাতালিয়া এলাকায় নির্বাচনী গণসংযোগ ও পথ সভায় বক্তব্য রাখেন খন্দকার আব্দুল মুক্তাদির।

সিলেট মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকীর সভাপতিত্বে ও বিএনপি নেতা কবির আহমদের পরিচালনায় পথ সভায় বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপিরর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বক্ত সাদেক, সহ সভাপতি রেজাউল হাসান কয়েস লোদী, সিলেট সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর বিএনপির উপদেষ্টা আব্দুস সালাম বাচ্চু, সাবেক পৌর কমিশনার কামাল মিয়া, মদনমোহন কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আলাউদ্দিন বাদশা, ওয়ার্ড বিএনপির সভাপতি আমির হোসেন খোকন, বিএনপি নেতা খসরুজ্জামান খসরু, সাবেক ছাত্রদল নেতা মীর্জা স¤্রাট, দুলাল আহমদ, রায়হান আহমদ, রাজু আহমদ প্রমুখ।

গণসংযোগে মুক্তাদির পতœী জাকিয়া ইয়াসমিন ঃ বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী জাকিয়া ইয়াসমিনের নেতৃত্বে সকালে নগরীর বিলপার ও ভাতালিয়া এলাকায় গণসংযোগ করেন জাতীয়তাবাদী মহিলা দলের নেতৃবৃন্দ। মহিলা দলের এই প্রতিনিধি দলে ছিলেন মহানগর বিএনপির সহ সভাপতি ও সাবেক ভিপি সামিয়া বেগম চৌধুরী, মহানগর বিএনপির সহ আইন বিষয়ক সম্পাদক, সিটি কাউন্সিলর এডভোকেট রোকসানা বেগম শাহনাজ, মহানগর মহিলা দলের সভানেত্রী জাহানারা ইয়াসমিন, জেলা মহিলা দলের সভানেত্রী সালেহা কবির শেপি, জেলা সেক্রেটারী আমেনা বেগম রুমী, মহানগর সেক্রেকারী নিগার সুলতানা ডেইজী, মহিলা দল নেত্রী মিনারা হোসেন, রিনা আক্তার, রেহানা ফারুক শিরিন, কুমকুম ফাহিমা প্রমুখ।