সিলেটশনিবার , ২২ ডিসেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আ.লীগ আবারও ক্ষমতায় আসবে: অর্থমন্ত্রী

Ruhul Amin
ডিসেম্বর ২২, ২০১৮ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :

সিলেটে নির্বাচনী জনসভায় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, ‘দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। দেশে উন্নয়নের জোয়ার বইছে। আওয়ামী লীগ সরকার গঠনের ফলে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা হয়েছে। আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেন। এজন্য তিনি আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান।’

শনিবার বিকেলে সিলেট সরকারি আলীয়া মাদ্রাসা মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রীর উপস্থিতিতে জনসভায় তিনি সিলেটবাসীকে উদ্দেশ্য করে বলেন, ‘১০ বছর আগে শেখ হাসিনা আমাকে নৌকা মার্কার প্রার্থী হিসেবে এই সিলেট থেকেই মনোনয়ন দিয়েছিলেন। আপনারা আমাকে জয়ী করেছিলেন। পরে শেখ হাসিনা আমাকে তার সরকারে অর্থমন্ত্রী হিসেবে দ্বায়িত্ব দিয়েছিলেন। আগামী নির্বাচনে আমার ভাই মোমেনকে প্রার্থী করেছেন। তাই আপনাদের কাছে অনুরোধ করছি সিলেট-১ আসনে আমার জায়গায় তাকে (মোমেন) এমপি হিসেবে নির্বাচিত করে জনগনের সেবা করার সুযোগ দিবেন।

তিনি বক্তব্যে ড. মোমেনের পরিচয় তুলে ধরে বলেন, ড. এ কে আব্দুল মোমেনকে আপনাদের পরিচয় করিয়ে দেওয়া দরকার। প্রথমত, মোমেন সিলেট-১ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী, দ্বিতীয়ত তিনি আমার কনিষ্ট ভাই। দীর্ঘদিন সে বিদেশে থাকলেও দেশের সবকিছুতে অংশগ্রহণ করছে। বাইরে দেশকে রিপ্রেজেন্ট করেছে। গত কয়েকটি জাতীয় সংসদ নির্বাচনে সে পরোক্ষভাবে আওয়ামী লীগের পক্ষে কাজ করেছে। সে অনেক আগে থেকেই এই দলের জন্য কাজ করে আসছে। গত প্রায় ৩ বছর ধরে সে সিলেটের মাঠে আওয়ামী লীগের হয়ে সিলেটের উন্নয়নে কাজ করছে ‘

বিকেল ৩ টা ১৪ মিনিটের সময় সভাস্থলে এসে পৌঁছান প্রধানমন্ত্রী। পরে চারটার দিকে তিনি বক্তব্য দেওয়া শুরু করেন। প্রায় ৩৪ মিনিটের বক্তব্য শেষে তিনি সিলেটের ১৯টি আসনের আওয়ামী লীগের প্রার্থীদের পরিচয় করিয়ে দেন।

জনসভায় যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল ১০টা ৪৭ মিনিটে বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে তিনি সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।বিমান বন্দর থেকে সরাসরি হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করতে যান প্রধানমন্ত্রী। এরপর হযরত শাহপরাণ (রহ.) ও হযরত গাজী বোরহান উদ্দিনের (রহ.) মাজার জিয়ারত করেন তিনি। মাজার জিয়ারত শেষে প্রধানমন্ত্রী সার্কিট হাউজে বিশ্রাম নেন।

এদিকে জনসভায় যোগ দিতে সিলেট বিভাগের বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে আলিয়া মাঠে আসেন। তাদের ‘নৌকা-নৌকা’ স্লোগানে মুখর ছিল সিলেটের রাজপথ।