সিলেটসোমবার , ২৪ ডিসেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নৌকার মুখোমুখি ধানের শীষ: শেষ লড়াইয়ে প্রচারণায় মাঠে প্রার্থীরা

Ruhul Amin
ডিসেম্বর ২৪, ২০১৮ ৯:৫১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট-৬

হাবিবুর রহমান, গোলাপগঞ্জ :

দোরগোড়ায় একাদশ জাতীয় সংসদ নির্বাচন। একাদশ জাতীয় সংসদ নির্বচানে সিলেট ৬ আসনে মাঠে দেখা যাচ্ছে আওয়ামীলীগের নৌকার কান্ডারী নুরুল ইসলাম নাহিদ ও প্রতিদ্বন্দ্বী প্রার্থী ধানের শীষের ফয়ছল আহমদ চৌধুরীকে। প্রত্যেক প্রার্থী প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

দিন-রাত ভোটারদের কাছে ঘুরে বেড়াচ্ছেন প্রার্থীরা। চলছে সভা-সমাবেশ ও পথসভাও । এতে রাস্তা-ঘাটে জনগণের কাছে তাদের দলীয় প্রতীকে ভোট চাচ্ছেন প্রার্থীরা।

এদিকে সোমবার দেশের বিভিন্ন উপজেলা সেনাবাহিনী মোতায়েন করা হয়। প্রত্যেক উপজেলার ন্যায় গোলাপগঞ্জ উপজেলায় ও ৫০ জন সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। বিকেলে কিছু সংখ্যক সেনাবাহিনীকে গোলাপগঞ্জ সরকারি এমসি একাডেমি মাঠে অবস্থান নিতে দেখা যায়।

তাছাড়া ইসির নীতি অনুযায়ী ২৯ ডিসেম্বর রাত থেকে দেশের সকল জেলায় যান চলাচল বন্ধ ঘোষণা করা হয়। এমনকি নির্বাচনের ৩ দিন পূর্ব থেকে মোটরসাইকেল চালানো নিষিদ্ধ করা হয়। সাংবাদিকদের ও ইসির দেয়া নীতিমালায় এই কথা উল্লেখ করা হয়।

সেনাবাহিনী মোতায়েন করাকে সন্তুষ্টি প্রকাশ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে প্রার্থী বাছাই হবে বলে মনে করেন সাধারণ জনগণ। নাম না বলা শর্তে বলেন, সেনাবাহিনী থাকায় আমরা রাস্তাঘাটে চলাচল নিরাপদ বলে মনে করছি। কেননা, সেনাবাহিনী দেশের ও দেশের মানুষের শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে কাজ করে।

এদিকে সিলেট ৬ আসনে নুরুল ইসলাম নাহিদ প্রতিদ্বন্দ্বী ফয়ছল আহমদ চৌধুরী ছাড়াও মাঠে দেখা যায় স্বতন্ত্র হয়ে লড়ছেন জাহাঙ্গীর হোসেন মিয়া (মিলু)। তিনিও গোলাপগঞ্জ বিয়ানীবাজারবাসীদের কাছে তার প্রতীক চেয়ে ভোট চাচ্ছেন।