সিলেটমঙ্গলবার , ২৫ ডিসেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট-৫ আসনে জামায়াত-জমিয়তের যুগান্তকারী নির্বাচনী বৈঠক

Ruhul Amin
ডিসেম্বর ২৫, ২০১৮ ১:৫৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট-৫ (জকিগঞ্জ ও কানাইঘাট) আসনের নির্বাচনী বিষয়ে (২৪শে ডিসেম্বর) জামায়াতে ইসলামী ও জমিয়তের যুগান্তকারী ঐতিহাসিক বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত বৈঠকে সিলেট-৫ আসনে জাতীয় ঐক্য ফ্রন্টের মনোনীত ও ধানের শীষের প্রার্থী জমিয়ত নেতা মাওলানা উবায়দুল্লাহ ফারুককে বিজয়ী করার আহবান জানানো হয়েছে। বৈঠকে অতীতের ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে সহযোগিতা চান জমিয়ত নেতৃবৃন্দ। জামায়াত নেতৃবৃন্দ দেশ ও জাতির মুক্তির বৃহত্তর স্বার্থে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।
উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন ধানের শীষের প্রার্থী জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহসভাপতি শায়খুল হাদীস মাওলানা উবায়দুল্লাহ ফারুক, জমিয়তের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদিন, মহানগর সভাপতি মাওলানা খলিলুর রহমান, জেলা সহসভাপতি মাওলানা আতাউর রহমান সিদ্দিকী, জেলা সেক্রেটারি মাওলানা আতাউর রহমান, ইমাম সমিতির সভাপতি মাওলানা হাবিব আহমদ শিহাব। জামায়াতের পক্ষে উপস্থিত ছিলেন সিলেট জেলা জামায়াত আমীর হাফিয আনওয়ার হুসাইন খান, নায়েবে আমীর মাওলানা ফয়জুল্লাহ বাহার, সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক মাওলানা নিজাম উদ্দিন খান ও জেলা প্রচার সম্পাদক আনোয়ার হুসেন।

প্রসঙ্গত, সিলেট-৫ আসনে বিগত ১০ বছর যাবত জামায়াতের কেন্দ্রীয় নেতা, সিলেট বিভাগে ইসলামী আন্দোলনে যার স্থান হৃদয়ের গভীরে সাবেক এমপি প্রিন্সিপাল মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরীকে নিয়ে কাজ করছেন জামায়াত-শিবিরের নেতাকর্মী এবং শুভাকাঙ্ক্ষীগণ। জোটগত একটি নিশ্চিত সিট মনোনয়ন প্রত্যাহারের আগের দিন জামায়াতে না দিয়ে জমিয়তকে দেয়ার পর গোটা সিলেট বিভাগের নেতাকর্মীরা কান্নায় ভেঙ্গে পড়েন এবং প্রতিক্রিয়া দেখা দেয় সামাজিক যোগাযোগ ফেইসবুকসহ বিভিন্ন ভাবে। গতকালের জামায়াত -জমিয়তের বৈঠকের পরে সকল দুরত্বের অবসান হলো বলে মন্তব্য করেছেন অনেকেই।