সিলেটশুক্রবার , ১১ জানুয়ারি ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বনাথে পুলিশের উপর মাদক ব্যবসায়ীদের হামলায় আহত ২

Ruhul Amin
জানুয়ারি ১১, ২০১৯ ৩:৪১ অপরাহ্ণ
Link Copied!

বিশ্বনাথ প্রতিনিধি:

বিশ্বনাথের কুখ্যাত মাদক ব্যবসায়ী সুহেল মিয়া (৩২)’কে গ্রেফতার করতে গিয়ে তার বাহিনীর হামলায় আহত হয়েছেন থানা পুলিশের এসআই সবুজ কুমার নাইডু ও কনস্টেবল সুমন মালাকার। গতকাল বৃহস্পতিবার রাত ৮টায় উপজেলার বৈরাগী বাজারে এ ঘটনাটি ঘটে। এসময় অভিযানে অংশগ্রহন কারী পুলিশ সদস্যরা অবরুদ্ধ হয়ে পড়লে থানা থেকে পুলিশ সদস্যরা গিয়ে তাদের উদ্ধার করেন।

জানা গেছে, বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের নওধার পূর্বপাড়া (বিন্দাটেক) গ্রামের মৃত আহমদ আলী উরফে শাবাল শাহ বাড়িতে ওরুসের নামে অসামাজিক কর্মকান্ড চালিয়ে আসছিলেন শাবাল শাহ’র পুত্র আশিক নূর এবং একই গ্রামের করিম বক্সের পুত্র সুহেল আহমদ, সুরুজ আলী ও কামরুল ইসলাম। এসব অসামাজিক কর্মকান্ডে প্রতিবাদ করায় অভিযুক্তরা আহমদ আলী উরফে শাবাল শাহর মেয়ে কলেজছাত্রী তাসলিমা বেগম (১৮) কে ২০১৮ সালের ১৯ জুলাই মারধার করে বাড়ি থেকে তাড়িয়ে দেয় এবং তাসলিমার ঘরে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা সহ আসবাবপত্র লুট করে নেয়। এঘটনায় গত বছরে ৪ সেপ্টেম্বর ৫জনকে অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তাসলিমা বেগম। অভিযোগটি দীর্ঘদিন তদন্তের পর গতকাল বৃহস্পতিবার সকালে থানায় মামলা রেকর্ড করা হয়। এরপর রাত ৮টায় বিশ্বনাথ থানার এসআই সবুজ কুমার নাইডুর নেতৃত্বে একদল পুলিশ বৈরাগী বাজার থেকে অভিযুক্ত সুহেল মিয়াকে আটক করে হাতকড়া লাগাতে চাইলে সুহেলের সহযোগী সুরুজ মিয়া, আলি নুর, লিলু মিয়া ও মানিক মিয়ার নেতৃত্বে তার বাহিনীর লোকজন পুলিশের উপর হামলা চালায়। একপর্যায়ে হামলাকারীরা মারধর করে এসআই এসআই সবুজ কুমার নাইডু ও কনস্টেবল সুমন মালাকারকে আহত করে এবং তাদের হাত থেকে আসামী সুহেল মিয়াকে ছিনিয়ে নিয়ে যায়। এসময় অভিযানে অংশগ্রহনকারী পুলিশ সদস্যরা অবরুদ্ধ হয়ে পড়লে অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম ও বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম ঘটনাস্থলে গিয়ে পুলিশ সদস্যদের উদ্ধার করেন। আহত পুলিশ সদস্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানা গেছে।

হামলার ঘটনার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেন, কুখ্যাত অপরাধী সুহেল ও তার তার বাহিনীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।