সিলেটরবিবার , ৩১ মার্চ ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ঋণের দায়ে স্ত্রী-সন্তান হত্যার পর কৃষকের আত্মহত্যা

Ruhul Amin
মার্চ ৩১, ২০১৯ ২:২০ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁর মহাদেবপুর উপজেলায় এক কৃষক ঋণের দায়ে স্ত্রী-সন্তানকে দইয়ের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে হত্যার পর নিজেও ওই দই খেয়ে আত্মহত্যা করেছেন। তারা হলেন- উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের চকযুথরী গ্রামে কৃষক অর্জুন সরকার (৩০), তার স্ত্রী তিথী রানী সরকার (২৩) ও ছেলে অন্যন্য সরকার (৩)। শুক্রবার রাতে এই ঘটনা ঘটেছে। শনিবার সকালে পুলিশ ওই তিন জনের লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মহাদেবপুর থানার ওসি সাজ্জাদ হোসেন  জানান, ওই গ্রামের অর্জুন সরকার এলাকার বিভিন্ন এনজিও ও ব্যক্তির কাছ থেকে টাকা ঋণ নিয়ে তা পরিশোধ করতে পারছিলেন না। ঋনদাতারা তাকে ঋন পরিশোধের জন্য নিয়মিত চাপ দিযে আসছিলেন। এ ঘটনায় কয়েক মাস ধরে দুশ্চিন্তায় দিশেহারা ছিলেন তিনি। শুক্রবার সন্ধ্যার আগে হাট থেকে দই কিনে বাড়িতে ফেরেন অর্জুন। রাত ৮টার দিকে রাতের খাবার খাওয়ার পর তিনি দইয়ের সঙ্গে বিষ মিশিয়ে স্ত্রী ও সন্তানকে জোর করে সেটা খাওয়ান। এরপর নিজেও বিষ মেশানো দই খান। এর কিছুক্ষণ পর  বিষক্রিয়ায় তারা ছটফট করতে করতে চিৎকার করেন। এ সময় গ্রামবাসী এসে তাদের উদ্ধার করে প্রথমে মহাদেবপুর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় অর্জুন সরকারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যন্য সরকারকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। ওইদিন শেষরাতে চিকিৎসাধীন অবস্থায় একে একে অর্জুন, অন্যন্য সরকার ও তিথি সরকার মারা যায়।

মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আকতারুজ্জামান আলাল  বলেন, হাসপাতালে অর্জুনের স্ত্রী তিথী রানী সরকার জানিয়েছেন, ঋনের টাকা পরিশোধ করতে না পেরে অর্জুন তাদের জোর করে বিষ মাখানো দই খাওয়ায় ও নিজে খায়।

এ ব্যাপারে মহাদেবপুর থানার ওসি মো. সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এই ঘটনায় থানায় একটি ইউডি মামলা দাযের এবং লাশ তিনটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

সূত্র: সমকাল