মঙ্গলবার, ২৩ এপ্রি ২০১৯ ০৫:০৪ ঘণ্টা

লেখক সৈয়দ আব্দুল্লাহর পাশে দাঁড়ানোর আবেদন .

Share Button

লেখক সৈয়দ আব্দুল্লাহর পাশে দাঁড়ানোর আবেদন  .

  1. সিলেট রিপোর্টঃ  ঐতিহ্য সচেতন  লেখক ও গবেষক সৈয়দ আব্দুল্লাহ ক্যানসারে আক্রান্ত। সম্প্রতি তার মলধারের টিউমার ও পাকস্থলির ক্যানসারজনিত প্রদাহ কেটে ফেলা হয়েছে। চিকিৎসকরা বলছেন অপারেশন সফল। তবে একটানা তিন মাস চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকতে হবে এবং ব্যয়বহুল কেমো থেরাপি নিতে হবে।
    তিনি বর্তমানে সাভারের এনাম মেডিকেল কলেজের ৪০৬নং কেবিনে চিকিৎসাধীন।
    কর্মজীবনে শিক্ষক সৈয়দ আব্দুল্লাহ সারা জীবন সাহিত্য গবেষণা করেছেন। পেনশনের সব টাকা ব্যয় করে গবেষণামূলক পুস্তক প্রকাশ এবং শিক্ষা প্রতিষ্ঠান করেছেন। তার পরিবারের পক্ষে ব্যয়বহুল চিকিৎসার ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। এজন্য সমাজের সামর্থ্যবান ও হৃদয়বান মানুষদের সহযোগিতা চেয়েছেন তারা।
    সৈয়দ আব্দুল্লাহর জন্ম হবিগঞ্জের বাহুবলে। মাসিক মদীনাসহ বিভিন্ন ম্যাগাজিনে দীর্ঘদিন পর্যন্ত তিনি নিয়মিত লেখালেখি করেছেন। তার রচিত কয়েক ডজন বই সর্বমহলে বেশ সমাদৃত। ইতিহাস ও গবেষণাধর্মী বেশ কিছু বই লিখে তিনি বাংলা ভাষা ও সাহিত্যকে সমৃদ্ধ করেছেন।
    খ্যাতিমান এই লেখক ও গবেষক সুচিকিৎসা পেলে সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে। তিনি সুস্থ হয়ে আবার লেখালেখি ও গবেষণাকাজে নিমগ্ন হতে চান। এজন্য তার চিকিৎসা ব্যয় নির্বাহে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন লেখকের পরিবারের সদস্য এবং ভক্ত-অনুরাগীরা।
    সহযোগিতা করতে যোগাযোগ করুন লেখকের ছেলের সঙ্গে। মোবাইল: ০১৭৩০ ৯৬১৭৯৮ [বিকাশ পার্সোনাল]।

এই সংবাদটি 1,014 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com