শনিবার, ৩১ আগ ২০১৯ ০৭:০৮ ঘণ্টা

যুদ্ধপরাধীদের বিচার অব্যাহত থাকবে : পরিকল্পনামন্ত্রী

Share Button

যুদ্ধপরাধীদের বিচার অব্যাহত থাকবে : পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, ‘যুদ্ধাপরাধীদের বিচার চলছে, বিচার চলবে, বিচার বন্ধ হবে না। গণহত্যা যারা করেছে এবং পাকিস্তানিদের সাথে হাত মিলিয়ে নিজের মাতৃভূমির বিরুদ্ধে অবস্থান নিয়েছিলো সেই সকল রাজাকার, আলবদর ও স্বাধীনতা বিরুধী শক্তি যুদ্ধাপরাধীদের বিচার অব্যাহত থাকবে।’

শনিবার বিকালে সুনামগঞ্জের জগন্নাথপুরে শ্রীরামসি স্কুল এন্ড কলেজে ৩১ আগস্ট ‘শ্রীরামসি গণহত্যা দিবস’ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, ‘এই দিনে শ্রীরামসীসহ দেশের বিভিন্ন স্থানে বহু লোকজনকে গণহত্যা করেছে। এই গণহত্যাকারীদেরও বর্তমান সরকার খোঁজে বের করে বিচারের আওতায় নিয়ে আসবে।’

অনুষ্ঠানে শহীদ স্মৃতি সংসদ শ্রীরামসির সভাপতি নূর মোহাম্মদ জুয়েল এর সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, সুনামগঞ্জের পুলিশ সুপার (প্রশাসন) মিজানুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু প্রমুখ।

এর আগে তিনি ফলদ বৃক্ষ মেলা ২০১৯ এবং উপজেলা পরিষদের অর্থায়নে ক্রয়কৃত মাদারস এ্যাম্বুলেন্স এর মাধ্যমে ভ্রাম্যমাণ স্বাস্থ্য সেবা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন।

এই সংবাদটি 1,004 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com