ময়মনসিংহ আ. লীগের সাথে অভিষেক হলো মিসবাহ সিরাজের

প্রকাশিত: ১২:২৩ পূর্বাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৬

ময়মনসিংহ আ. লীগের সাথে অভিষেক হলো মিসবাহ সিরাজের
সিলেট রিপোর্ট: অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। সিলেট আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) তিনি। রাজনৈতিক অঙ্গনেও রয়েছে তাঁর ব্যাপক প্রভাব আর খ্যাতি। প্রভাবশালী এই রাজনৈতিক নেতা আওয়ামী লীগের সদ্য সমাপ্ত জাতীয় সম্মেলনে তৃতীয় বারের মতো কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পান।

তবে আগের দু’বার সিলেট বিভাগের দায়িত্বে থাকলেও এবার তাকে পাঠানো হয়েছে ময়মনসিংহে। তৃণমূল পর্যায়ে সংগঠনকে সংগঠিত করতে তার অবদান অনেক। এজন্য প্রধানমন্ত্রী তার উপর আস্থা রেখেই সেখানে দলকে সংগঠিত করতে ময়মনসিংহ বিভাগের দায়িত্ব দিয়েছেন।

দায়িত্ব পাওয়ার পরেই তিনি মাঠে নেমে পড়েছেন। এর অংশ হিসেবে পবিত্র নগরী সিলেটে বসেই ময়মনসিংহ আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করে দায়িত্ব পালনের অভিষেক করলেন।

রবিবার নগরীর একটি অভিযাত হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের নেতৃত্বে সেখানকার আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় দেয়া বক্তব্যে অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ বাস্তবায়নে তৃণমূল আওয়ামী লীগকে শক্তিশালী করতে হবে। এছাড়া সব ধরণের ষড়যন্ত্র মোকাবেলা করতে সংগঠনের সকল স্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকারও তাগিদ দেন তিনি।

মতবিনিময় সভায় ময়মনসিংহ ও সিলেটের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠেনর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উলে­খ্য, ২০০৯ সালে আওয়ামী লীগের ১৮তম জাতীয় সম্মেলনে প্রথম বারের মতো দলের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পান তিনি। সিলেট মহানগরের সাধারণ সম্পাদকের দায়িত্বে থেকে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মনোনিত হয়ে চমক দেখিয়েছিলেন তিনি।

২০১২ সালের ২৯ ডিসেম্বর আওয়ামী লীগের ১৯তম জাতীয় সম্মেলনেও দ্বিতীয়বারের মতো এ পদে দায়িত্ব পান মিসবাহ সিরাজ। সর্বশেষ সদ্য সমাপ্ত ২০তম জাতীয় সম্মেলনেও একই পদে বহাল থাকলেন মিসবাহ সিরাজ। টানা তৃতীয় দফায় এই পদে মনোনিত হয়ে দলটির সাংগঠনিক সম্পাদক পদে হ্যাটট্রিক করলেন প্রভাবশালী এ নেতা।

এই সংবাদটি 111 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com