বৃহস্পতিবার, ৩১ অক্টো ২০১৯ ১০:১০ ঘণ্টা

সন্তানের সামনে বাবাকে নির্যাতনকারী সেই হাসান রিমান্ডে

Share Button

সন্তানের সামনে বাবাকে নির্যাতনকারী সেই হাসান  রিমান্ডে

ডেস্করিপোর্ট: ভোলার লালমোহনে ভাইরাল ভিডিওর সেই দুই সন্তানের সামনে বাবাকে নির্যাতনকারী হাসানের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার নির্যাতনকারী হাসানের রিমান্ড আবেদন মঞ্জুর করেন ভোলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ফরিদ আলম।

এক বছর আগে লালমোহন কালমা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চরলক্ষ্মী গ্রামের শাহার আলী বাড়ির মৃত আবদুল মুন্নাফের ছেলে মোটরসাইকেল চালক জসিমকে শত শত মানুষ ও তার দুটি শিশু সন্তানের সামনে উলঙ্গ করে নির্যাতন করা হয়।

নির্যাতনকারী হাসান কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের কালমা গ্রামের মিস্ত্রী বাড়ির আবুল হোসেনের ছেলে।

মোটরসাইকেল চালক জসিমকে তার দুটি শিশু সন্তানের সামনে বিএনপি ও সন্ত্রাসী আখ্যা দিয়ে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে নির্যাতন করেন হাসান। জসিমকে নির্যাতনের ভিডিওটি এক বছর পর গত রোববার রাতে হাসানকে অন্য একটি মামলায় পুলিশ গ্রেফতারের পর ছড়িয়ে পরে। তা ফেসবুকে ভাইরাল হয়ে গেলে সর্বত্র তোলপাড় শুরু হয়।

পরে লালমোহন থানা পুলিশ নির্যাতিত জসিমের স্ত্রী জয়নব বিবিকে ডেকে আনে। জয়নব বিবি বাদী হয়ে সোমবার লালমোহন থানায় একটি মামলা দায়ের করেন।

মামলায় হাসানকে আটক দেখিয়ে তার ৭ দিনের রিমান্ডের আবেদন করেন লালমোহন থানা পুলিশ।

হাসানের বিরুদ্ধে চট্টগ্রামের পাহাড়তলী ও হালিশহর থানায় মানব পাচার, ডাকাতি ও চুরির অভিযোগে আরও ৩টি মামলা রয়েছে।

এ ছাড়া গত ১ অক্টোবর ডাওরি বাজারে ব্যবসায়ী জহুরুল ইসলাম মোল্লার বাড়িতে ডাকাতির ঘটনায়ও সন্দেহভাজন আসামি হাসান।

লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর জানান, আটক হাসানকে এক বছর আগে ডাওরি বাজারে নির্যাতনের শিকার জসিমের স্ত্রী জয়নব বিবির মামলায় ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছিল। আবেদনের প্রেক্ষিতে বৃহস্পতিবার তার ৭ দিনের রিমান্ড মঞ্জুর হয়।

এই সংবাদটি 1,012 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com