সিলেটে প্রধানমন্ত্রীর কর্মসূচী

প্রকাশিত: ৫:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০১৬

সিলেটে প্রধানমন্ত্রীর কর্মসূচী

imagesস্টাফ রিপোর্টার :

অষ্টমবার মতো আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর ২৩ নভেম্বর (বুধবার) সিলেট আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিন সকাল সাড়ে ৯টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এসে পৌঁছাবেন তিনি।

সেখান থেকে সকাল ১০টায় শাহজালাল (র.) মাজার এবং সাড়ে ১০টায় শাহপরান মাজার জিয়ারত করবেন। পরে সকাল ১১টায় জালালাবাদ সেনানিবাসে ১৭ পদাতিক ডিভিশনের অধীনস্থ নবগঠিত সদর দপ্তর ১১ পদাতিক ব্রিগেডের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগদান করবেন।

বেলা সোয়া ২টায় সিলেট আলীয়া মাদ্রাসা মাঠে ৬টি প্রকল্পের উদ্বোধন ও ৭টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী। বেলা আড়াইটায় আলীয়া মাদ্রাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগদান করবেন তিনি। জনসভা শেষে বিকেল ৫টায় বিমানযোগে ঢাকায় ফিরে যাবেন প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সিলেট জেলা প্রশাসনে পাঠানো প্রধানমন্ত্রী সহকারী একান্ত সচিব-১ জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত সফর সূচিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষমান প্রকল্পগুলোর মধ্যে রয়েছে- লাক্কাতুড়া টি এস্টেটে সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের ৪র্থ তলা নতুন একাডেমিক কাম প্রশাসনিক ভবন, সার পরীক্ষাগার ও গবেষণা কেন্দ্র, মৃত্তিকা গবেষণা ইনস্টিটিউট, গাজী বুরহান উদ্দিনের মাজার মসজিদ, সিলেট শাহী ঈদগাহ মিনার কমপ্লেক্স, কোম্পানীগঞ্জ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, সিলেট সদর উপজেলা শতভাগ বিদ্যুতায়ন।

এছাড়া ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে সাতটি প্রকল্পের। এগুলো হলো- সিলেট বিভাগের বিদ্যুৎ বিতরণ ব্যবস্থার উন্নয়ন, স্বাস্থ্য অধিদফতরের অধীনে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ছাত্র, ছাত্রী হোস্টেল নির্মাণ, নার্সিং ডরমেটরি ভবন, সিলেট মেট্রোপলিটন পুলিশ ব্যারাক ও জেলা পুলিশ লাইনস অস্ত্রাগার নির্মাণ।

এই সংবাদটি 90 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com