সিলেটবৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ডাকাতের হামলায় ৪ পুলিশ সদস্য আহত

Ruhul Amin
নভেম্বর ২১, ২০১৯ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ প্রতিনিধি :
হবিগঞ্জের মাধবপুরে ডাকাত দলের হামলায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদেরকে সদর আধুনিক হাসপাতালে নেয়া হয়েছে। বুধবার (২০ নভেম্বর) রাত ৮টার দিকে সাতছড়ি জাতীয় উদ্যান সংলগ্ন সুরমা চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে। পরে পুলিশ অভিযান চালিয়ে দুই ডাকাতকে আটক করেছে। তাদের কাছ থেকে একটি চায়না পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

এদিকে ঘটনার খবর পেয়ে সদর হাসপাতালে আহত পুলিশ সদস্যদের দেখতে ছুটে যান পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা ও অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মাধবপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) রাকিবুল হাসান জানান, রাতে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে সাতছড়ি জাতীয় উদ্যানের দিকে কয়েকটি মোটরসাইকেলে একদল ডাকাত যাচ্ছিল। এ সময় সুরমা চা বাগান এলাকায় টহলরত পুলিশ তাদের থামানোর চেষ্টা করে। তখন ডাকাতরা পুলিশের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে আহত এএসআই জিয়াউর রহমান, কনস্টেবল রুহুল আমিন, কনস্টেবল সানোয়ারকে সদর আধুনিক হাসপাতাল এবং কনস্টেবল ফয়েজকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে।

পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান, ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে নরসিংদী সদরের আব্দুস সোবহান সুমন ও একই জেলার শিবপুরের বায়জিদ বোস্তামী নামে দুই ডাকাতকে আটক করেছে। তাদের কাছ থেকে একটি চায়না পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম জানান, আহত কনস্টেবল রুহুল আমিনকে গুরুতর অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।