সিলেটসোমবার , ২৫ নভেম্বর ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে ৩ প্রতিষ্ঠানকে ৫৯ হাজার টাকা জরিমানা

Ruhul Amin
নভেম্বর ২৫, ২০১৯ ৫:১৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :
সিলেটে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে ৫৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমাবার বেলা ১২ টায় নগরীর কালীঘাটে ও সুরমা মার্কেটে অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ ফয়জুল্লাহ।

কালীঘাটে মেসার্স আব্দুল খালিক এন্ড সন্সকে মেয়াদ উত্তীর্ণ মাছের খাবার ও কীটনাশক রাখায় ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রির অপরাধে রঞ্জিত বাণিজ্যালয়কে ৪ হাজার টাকা ও সুরমা মার্কেটে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও বিক্রির অপরাধে আহার রেস্টুরেন্টে ১৫ হাজার টাকাসহ মোট ৫৯ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও মেসার্স আব্দুল খালিক এন্ড সন্স থেকে মেয়াদ উত্তীর্ণ ১১ বস্তা মাছের খাবার ও কিছু কীটনাশক উদ্ধার করে তা ধ্বংস করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন ক্যাব সিলেটের সদস্য পাপিয়া রায় ও সিলেট মেট্রোপলিটন পুলিশের সদস্যরা।

এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ফয়জুল্লাহ বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণের এ অভিযান একটি চলমান প্রক্রিয়া। এ অভিযান অব্যাহত থাকবে। একই সাথে কোথাও বেশি দামে পণ্য বিক্রি বা কোন অনিয়ম দেখা গেলে বা অস্বাস্থ্যকর পরিবেশ দেখা গেলে কেউ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরকে অভিহিত করলে সেখানেও অভিযান পরিচালনা করা হবে বলে জানান তিনি।’