ছাত্রলীগের পুনর্মিলনীতে শেখ হাসিনা

প্রকাশিত: ৫:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২০

ডেস্ক রিপোর্ট :
রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (৪ জানয়ারি) দুপুর আড়াইটার দিকে সেখানে আসেন তিনি।

৭২ বছরে পা রাখার গৌরবময় দিনটিকে উদযাপন করতেই ছাত্রলীগ আয়োজন করেছে পুনর্মিলনী অনুষ্ঠানের।

প্রধান অতিথিসহ মূল মঞ্চে বসবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকরা। তবে এরইমধ্যে যারা ছাত্রলীগ করা শেষে আওয়ামী লীগের রাজনীতি থেকে দলছুট হয়েছেন তাদের ঠাঁই হবে না মূল মঞ্চে।

অনুষ্ঠানের মূল মঞ্চের পেছনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও তার পুত্র সজীব ওয়াজেদ জয়ের ছবি রয়েছে।

একদিকে জাতির জনকের উক্তি ‘ছাত্রলীগের ইতিহাস বাঙালীর ইতিহাস’ আরেকদিকে সাংগঠনিক নেত্রী আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ‘উচ্চ আদর্শ সাদামাটা জীবনযাপন, এই হোক তোমাদের আদর্শ’ উক্তি দুটো রয়েছে।

মঞ্চের সামনে গৌরব ঐতিহ্য সংগ্রাম ও সাফল্যের ৭২ বছরে সম্বলিত বিশাল দলীয় পতাকা প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী ২০২০ রয়েছে।

মঞ্চে দুই সারিতে আসন রাখা রয়েছে। প্রথম সারিতে ১৬টি আসন নির্দিষ্ট রয়েছে। এছাড়াও পিছনের সারিতেও সমান আসন রয়েছে। কেন্দ্রীয় কমিটির ছাত্রলীগ নেতাদের জন্য মেয়েদের ক্ষেত্রে মেরুন কালারের শাড়ি এবং ছেলেদের জন্য হালকা লাল কটির (হাফ কোর্ট) ব্যবস্থা করা হয়েছে।

এই সংবাদটি 4 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com