সিলেটবৃহস্পতিবার , ৯ জানুয়ারি ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আ.লীগের সিলেট বিভাগের সাংগঠনিক দায়িত্বে হানিফ-শফিক

Ruhul Amin
জানুয়ারি ৯, ২০২০ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :
সাংগঠনিক দেখভালের জন্য আট বিভাগের আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের মধ্যে দায়িত্ব বন্টন করা হয়েছে। দলটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফকে সিলেট ও চট্টগ্রাম বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে। এই দুই বিভাগের মধ্যে সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক হলেন শাখাওয়াত হোসেন শফিক এবং চট্টগ্রাম বিভাগে আহমদ হোসেন।

এছাড়া ঢাকা ও ময়মনসিংহ বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনিকে। ঢাকা বিভাগের সাংগঠনিক দায়িত্ব দেয়া হয়েছে সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও ও ময়মনসিংহ বিভাগে সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলকে।

যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদকে রাজশাহী ও রংপুর বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে। রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন আর রাজশাহী বিভাগে এসএম কামাল হোসেন।

খুলনা ও বরিশাল বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিমকে। খুলনা বিভাগের সাংগঠনিক দায়িত্ব দেয়া হয়েছে সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও বরিশাল বিভাগে আফজাল হোসেনকে সাংগঠনিক দায়িত্ব দেয়া হয়েছে।

একই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ২১তম সম্মেলনের কাউন্সিলরদের ক্ষমতাবলে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা শাখাওয়াত হোসেন শফিককে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দিয়েছেন। শফিক রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ও ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন।