সিলেটশুক্রবার , ৮ মে ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

করোনা রোধে সিলেটে সব মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত

Ruhul Amin
মে ৮, ২০২০ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

রিপোর্টঃ ভয়াবহ করোনা সংক্রামনের হাত থেকে বাচাঁতে সিলেটের ব্যবসায়ীরা সর্বসম্মতভাবে দোকানপাট এবং শপিংমল বন্ধ রাখার  সিদ্ধান্ত নিয়েছেন।

শুক্রবার বিকাল ৩টায় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে ব্যবসায়ীদের এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে বৈঠক সুত্র নিশ্চিত করে।

সভায় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসাইন, সিলেট চেম্বারের সভাপতি এটিএম শোয়েব,  আফজাল রশিদ চৌধুরীসহ বিভিন্ন মার্কেটের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্যবসায়ীদের স্বার্থের কথা চিন্তা করে সরকার ১০ মে থেকে দোকানপাট, মার্কেট এবং শপিংমল সীমিত পরিসরে খোলার সুযোগ দিয়েছিলেন। সিলেটের ব্যবসায়ীরা বৃহত্তর স্বার্থে এ সুযোগ না নিয়ে দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন। তাদের মতে ঈদের পূর্বে মার্কেট খুলে দিলে সিলেটে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করবে।

এদিকে সিলেটের করোনা সংক্রামনের উর্ধ্বগতির কারণে এবং লকডাউন পরিস্থিতি বিবেচনায় নিয়ে নগরীর নয়াসড়কের সকল অভিজাত ফ্যাশন হাউসগুলো এই ঈদে বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। বৃহস্পতিবার দুপুর ২টায় নয়াসড়ক বিজনেস এসোসিয়েশনের এক সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেয়া হয়।এসোসিয়েশনের সভাপতি ও মাহা মেগা সপের স্বত্বাধিকারী মাহি উদ্দিন আহমদ সেলিম  এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন আমরা

মানুষের নিরাপত্তার কথা বিবেচনায় নিয়ে এ সিদ্ধান্ত নিয়েছি।