সিলেটে প্রথমবারের মতো ৫ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন

প্রকাশিত: ১:৩০ অপরাহ্ণ, মে ১৪, ২০২০

সিলেট রিপোর্টঃ  সিলেটে এই প্রথমবারের মতো ৫ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এই পাঁচজনের চারজনই বিশ্বনাথ থানা পুলিশের দায়িত্বরত। তাদের মধ্যে রয়েছেন থানার দুইজন উপ-পরিদর্শক (এসআই) ও দুইজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই)।

এছাড়া বাকি একজন সিলেট জেলা পুলিশ লাইন্সের সাব ইন্সপেক্টর ও ডি স্টোর কিপার হিসেবে কর্মরত রয়েছেন।  বুধবার (১৩ মে) সন্ধ্যায় তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট থেকে জানা যায় তারা করোনা পজিটিভ।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন পিপিএম।

তিনি জানান- করোনা পজিটিভ শনাক্ত ৫ জনকেই জেলা পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া বিশ্বনাথ থানায় আক্রান্তদের সংস্পর্শে আসা ১০/১২ জনকে কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে। এবং জেলা পুলিশের কেউ আক্রান্ত সদস্যের সংস্পর্শে এসেছে কিনা তা পর্যবেক্ষণ করা হচ্ছে।

এদিকে চার পুলিশ সদস্য সহ বিশ্বনাথ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলেন, গত ১০ মে থানার ৮ জন পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরের দিন ১১ মে নেওয়া হয় আরও ১৩ জনের নমুনা। প্রথম নমুনা নেওয়া ৮ জনের মধ্যে ৪ জনের রিপোর্ট এসেছে পজিটিভ। পরে নমুনা নেওয়া ১৩ সদস্যের রিপোর্ট এখনও আসেনি।

তিনি বলেন, আক্রান্ত ৪ জনের অন্য কোনো উপসর্গ ছিল না, শুধু জ্বরটা ছিল বেশি। তারা আগে থেকেই আইসোলেশনে রয়েছেন। আজ ঘন্টাখানেক আগে তাদের নমুনার রিপোর্ট আমরা পেয়েছি।

এই সংবাদটি 18 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com