সিলেটমঙ্গলবার , ৬ ডিসেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কামরানের আহ্বান- অসহায় শীতার্তদের পাশে দাঁড়ান

Ruhul Amin
ডিসেম্বর ৬, ২০১৬ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
সিলেটের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নিয়ে গঠিত সামাজিক সংগঠন লুমিনাস’র উদ্যোগে মঙ্গলবার নগরীর চালিবন্দর এলাকায় প্রায় ২’শতাধিক অসহায়ের মধ্যে শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি খায়রুল ইসলাম জুবেলের সভাপতিত্বে ও আব্দুনুর মাহির পরিচালনায় শীববস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য, সিলেট মহানগরের সভাপতি, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন-সমাজে অসহায় ও দরিদ্রদের পাশে বিত্তবানরা দাঁড়ালে ক্ষুধার্তরা খাদ্য পাবে, শীতার্তরা বস্ত্র পাবে। লুমিনাসের মতো যদি সব সামাজিক সংগঠন এগিয়ে আসে তাহলে অসহায় ও দরিদ্ররা আশার আলো দেখবে। তিনি যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডা. তানবিরুল আরেফীন, বিশিষ্ট সংগঠক ও চিকিৎসক ডা. আরমান আহমদ শিপলু, যুক্তরাজ্য কমিউনিটি নেতা শরীফ সুমন, মাহমুদুল করিম নেওয়াজ, মইনুল ইসলাম রনি, জান্নাতুল ফেরদৌস নীলা, সুমন দেব, হাবিবুর রহমান, শামসুল ইসলাম, শাহাদাৎ চৌধুরী, আকাশ দেব, জয় ভট্টাচার্য, শোয়েব আহমদ, নুরুল ইসলাম উজ্জল, তানজিম হোসেন, আশরাফুল হক, মুরাদ আহমদ প্রমূখ।