রাজাগঞ্জে জমিয়তের শুকরানা ও দুআ মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২২

রাজাগঞ্জে জমিয়তের শুকরানা ও দুআ মাহফিল অনুষ্ঠিত

সিলেট রিপোর্ট :
জমিয়ত মনোনীত, সর্বস্তরের আলেম-উলামা ও তাওহিদী জনতা সমর্থিত রাজাগঞ্জ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মাও. শামসুল ইসলাম সাহেবের বিজয় উপলক্ষে রাজাগঞ্জ বাজার দক্ষিণ চৌমুহনীতে শুকরানা ও দুআ মাহফিল অনুষ্ঠিত।
মাহফিলে উপস্থিত ছিলেন নবনির্বাচিত চেয়ারম্যান মাও. শামসুল ইসলাম, মাও. মখলিসুর রাহমান রাজাগঞ্জী, মাও. ইব্রাহিম আলী, মাও. নূরুল ইসলাম, মাও. আবুল কালাম, মাও. ফখরুল ইসলাম, হা. আব্দুল লতিফ, মাও. লুকমান আহমদ, মাও. হাবীব আহমদ মাসুম, মাও.শামসীর হারুনুর রশীদ, মাও. মিনহাজ আহমদ প্রমুখ।

এছাড়াও প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীদের মধ্য থেকে উপস্থিত ছিলেন মাও. আমীমুল ইহসান শামীম, মাও. ফয়জুল হাসান, জনাব লুৎফুর রহমান এবং নবনির্বাচিত ২নং ওয়ার্ড প্রতিনিধি জনাব ওলিউর রহমান, ৩নং ওয়ার্ড প্রতিনিধি জনাব হেলাল আহমদ, ৪নং ওয়ার্ড প্রতিনিধি জনাব মাহবুবুর রহমান চুনু, ৫ নং ওয়ার্ড প্রতিনিধি জনাব সুহেল আহমদ, ৬নং ওয়ার্ড প্রতিনিধি জনাব আব্দুল্লাহ, ৮নং ওয়ার্ড প্রতিনিধি জনাব ফয়সল আহমদ।
এছাড়াও উপস্থিতি ছিলেন রাজাগঞ্জ ইউনিয়নের সর্বস্তরের আমজনতার।

রাজাগঞ্জ ইউনিয়ন জমিয়তের উপদেষ্টা মাও. আব্দুল আজীজ বন্দরবাড়ী হুজুরের সভাপতিত্বে, মাও. নজরুল ইসলাম ও মাও. ইমরান হুসাইন এর যৌথ পরিচালনায় শুকরানা মাহফিল পরিচালিত হয় এবং মাও. আব্দুল আজীজ বন্দরবাড়ী এর দুআর মাধ্যমে মাহফিলের সমাপ্তি ঘটে।

এই সংবাদটি 126 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com