বিএনপি এবার আগুন সন্ত্রাসের ফাঁদে পা দেবে না: আমির খসরু

প্রকাশিত: ১১:১৩ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২২

বিএনপি এবার আগুন সন্ত্রাসের ফাঁদে পা দেবে না: আমির খসরু

 

সিলেট রিপোর্ট : সরকার আগুন সন্ত্রাসের কথা বলে নতুন করে ফাঁদ পাতছে উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, এবার এই ফাঁদে বিএনপি আর পা দেবে না।

১০ ডিসেম্বর নয়াপল্টনে সমাবেশের অনুমতি না পাওয়ার প্রসঙ্গ উল্লেখ করে তিনি বলেন, বিএনপি কোথায় জনসমাবেশ করবো এটা বিএনপির সিদ্ধান্ত; এতে কারো অনুমতির প্রয়োজন নেই। কোনো বাঁধা বা অবরোধ দিয়ে সমাবেশ ঠেকানো যাবে না।

বুধবার বিকেলে সিলেট নগরের রেজিস্ট্রারী মাঠে মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। ‘পুলিশের মিথ্যা মামলা, গায়েবী হামলা, পুলিশি নির্যাতন ও গ্রেপ্তারের প্রতিবাদে’ এই সমাবেশের আয়োজন করে বিএনপি।

সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকীর সভাপতিত্বে ও সদস্য সচিব মিফতাহ সিদ্দিকীর সঞ্চালনায় এতে আমির খসরু অভিযোগ করে বলেন, সরকার সারাদেশে অসংখ্য গায়েবি মামলা দায়ের করছে, এসব মামলার কোনো ভিত্তি নেই; বিএনপি নেতাকর্মীদের হয়রানি করতেই এসব মিথ্যা মামলা করা হচ্ছ। বিএনপির সমাবেশ প্রতিহত করতেই সরকার পুলিশ প্রশাসনকে ব্যবহার করছে বলেও অভিযোগ করেন তিনি।

তবে এবার কোনো বাঁধাই কাজে আসবে না উল্লেখ করে তিনি বলেন, বিএনপির পক্ষে গণ-জোয়ার সৃষ্টি হয়েছে। গন-জোয়ারের ভয়ে সরকার ভীত হয়ে পড়েছে।

তিনি বলেন, বিএনপি কেন সহিংসতয় জড়াবে। দেশের জনতাই আমাদের প্রধান অস্ত্র। লক্ষ্য জনতা মাঠে নেমে জানান দিয়েছে তারা আর শে হাসিনাকে ক্ষমতায় দেখতে চায় না। আওয়ামী লীগকে ক্ষমতাকে থেকে হটাবে।

সকল বাঁধা বিপত্তি উপেক্ষা করে রাজশাহী ও ঢাকার সমাবেশে লক্ষ লক্ষ মানুষের ঢল নামবে বলে মন্তব্য করেন বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদির ও ড. এনামুল হক চৌধুরী, বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. সাখওয়াত হোসেন জীবন, সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী প্রমুখ।
পরে একটি বিক্ষোভ মিছিলে অংশ নেন বিএনপি নেতাকর্মীরা।

এই সংবাদটি 59 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com