সিলেটমঙ্গলবার , ২৩ মে ২০২৩
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মনোনয়ন জমা দিলেন মাওলানা মাহমুদুল হাসান

Ruhul Amin
মে ২৩, ২০২৩ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্টঃ সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এলএলবি। মঙ্গলবার (২৩ মে) দুপুরে দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নির্বাচনী আচরণ বিধি মেনে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে যান এবং রিটার্নিং অফিসারের কাছে তাঁর মনোনয়নপত্র জমা দেন।

এসময় তিনি বলেন, নগরীতে অপরিকল্পিত উন্নয়নের কারণে সিলেটের অনেক ক্ষতি হয়েছে। নগরবাসীকে অনেক দুর্ভোগ পোহাতে হচ্ছে। আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে মেয়র হিসাবে নির্বাচিত করলে অবশ্যই অগ্রাধিকার ভিত্তিতে এসব দুর্ভোগ লাঘব করা হবে। নগরীর জলাবদ্ধতা নিরসনে ড্রেনেজ সমস্যা সমাধানের প্রয়োজনীয় উদ্যোগ করা হবে। আজ মনোনয়নপত্র দাখিল করেছি। আমি বিশ্বাস করি, সিলেটের সর্বস্থরের জনগন আমাকে ভোট দিয়ে নগরবাসীর সেবা করার সুযোগ দিবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মাহমুদুল হাসান বলেন, সিলেট হচ্ছে আধ্যাত্মিক নগরী। শাহজালাল শাহপরান রহমাতুল্লাহ আলাইহি এর পূণ্যভূমি। পবিত্র এ ভূমির পবিত্রতা রক্ষা ও উন্নয়নের জন্য জনগণ আমাকেই নির্বাচিত করবে বলে বিশ্বাস করি। আমি দুর্নীতি নির্মূল করে সততার সাথে কাজ করে গত বিশ বছরে যা উন্নয়ন হয়েছে এর চেয়ে অনেক বেশি উন্নয়ন করবো ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি মাওলানা মুফতি সাঈদ আহমদ, জেলা সভাপতি আলহাজ্ব নজির আহমদম, মহানগর সহ-সভাপতি ডাক্তার রিয়াজুল ইসলাম রিয়াজ, জেলা সহ-সভাপতি মাওলানা মুহাম্মদ আমীর উদ্দীন, আলহাজ্ব ফজলুর রহমান, আলহাজ্ব ইসহাক আহমদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, আগামী ২১ জুন সিলেট সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ২৫মে, প্রত্যাহার ১লা জুন।