সিলেটশনিবার , ২৩ মার্চ ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গ্রীন ডিসএ্যাবল্ড ফাউন্ডেশনের প্রতিবন্ধীদের সম্মানে ইফতার মাহফিল

Ruhul Amin
মার্চ ২৩, ২০২৪ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

সিলেটে গ্রীন ডিসএ্যাবল্ড ফাউন্ডেশনের প্রতিবন্ধীদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বেতার শ্রোতা সংগঠন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এবং রোটারি ক্লাব অব সিলেট নিউ সিটি আয়োজিত ইফতার মাহফিল নগরীর জিন্দাবাজারস্থ জিডিএফ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন বাংলাদেশ বেতারের সাবেক পরিচালক ও সাউথ এশিয়া রেডিও ক্লাবের প্রধান উপদেষ্টা ড. মির শাহ আলম।

সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও হ্যাম রেডিও এক্টিভিস্ট দিদারুল ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন গ্রীন ডিসএ্যাবল্ড ফাউন্ডেশনের মহাসচিব ও নির্বাহী পরিচালক বায়জিদ খাঁন, সভাপতি মাছুম আহমেদ চৌধুরী, রোটারি ক্লাব অব সিলেট নিউ সিটির চাটার্ড প্রেসিডেন্ট জাকির আহমেদ চৌধুরী, পিপি প্রফেসর বদরুল আলম, সাউথ এশিয়া রেডিও ক্লাবের শাহপরান শাখার সভাপতি মখলিছুর রহমান।

উপস্থিত ছিলেন সাউথ এশিয়া রেডিও ক্লাব সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক সন্দীপ রায়, সদস্য ইফতেখার মাহমুদ, শাহপরান শাখার সদস্য সালাউদ্দিন আহমদ, লাক্কাতুরা চা বাগান শাখার সভাপতি বিক্রম রায়, সাধারণ সম্পাদক সুনিল দাস ও সদস্য মোঃ জালাল উদ্দীন, জৈন্তাপুর খাঁন চা বাগান শাখার সাধারণ সম্পাদক লোচন বাড়াইক, জিডিএফ’র  সুপারভাইজার রায়হান খাঁন, শিক্ষক বায়জিদ সিপন, শিক্ষার্থী তুফায়েল হোসেন, তাহমিনা আক্তার মৌমি, অহনা আক্তার, আফসানা আক্তার মুন্নি, নাদিয়া বেগম, রেশমা আক্তার রিয়া, অভিভাবক শিলন বেগম, দিদার আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন, রোটারি ক্লাব অব সিলেট নিউ সিটির পিপি প্রফেসর বদরুল আলম।

প্রধান অতিথির বক্তব্যে ড. মির শাহ আলম বলেন, পবিত্র রমজান মাস সংযমের মাস, এই মাসে বেশি বেশি ইবাদত বন্দেগির পাশাপাশি অসহায়-দরিদ্র, প্রতিবন্ধী মানুষের সেবা ও সহযোগিতা করতে হবে। তিনি বলেন, সমাজের অবহেলিত জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন সহ তাদেরকে স্বলম্বি করতে সাউথ এশিয়া রেডিও ক্লাব বাংলাদেশ ও রোটারি ক্লাব অব সিলেট নিউ সিটি মত অন্যান্য সংগঠনকে এগিয়ে আসার আহবান জানান।