সিলেটরবিবার , ২৪ মার্চ ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

স্বাধীনতা দিবস উপলক্ষে দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের শুভেচ্ছা ও কর্মসূচি

Ruhul Amin
মার্চ ২৪, ২০২৪ ৩:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের কেন্দ্রীয় সভাপতি সিনিয়র আইনজীবী নাসির উদ্দিন, সিনিয়র সহ সভাপতি ইকবাল হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক জননেতা মকসুদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মামুন রশীদ এডভোকেট মাহে রমজান উপলক্ষে এক বিবৃতিতে ’৭১ এর স্বাধীন সংগ্রামের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় অবিসংবাদিত নেতা হোসেন শহীদ সোরওয়ার্দী, শেরে বাংলা একে ফজলুল হক, মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানী ও মুক্তিযুদ্ধের প্রধান সেনাপতি বঙ্গবীর এম.এ.জি ওসমানী সহ লাখো শহীদ ও জীবিত মুক্তিযোদ্ধ ও বীর কন্যাদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও শুভেচ্ছা জানিয়ে বলেন, রক্তে কেনা অর্জিত আমাদের এই বাংলাদেশকে শীর্ষ দুর্নীতি ও দুর্নীতিবাজরা কালিমা লেপন করে যাচ্ছে। এই দুর্বৃত্ত ও মানুষরূপী দুর্নীতিবাজদের বিরুদ্ধে আরো একটি মুক্তিযুদ্ধ-সংগ্রাম করা জরুরী। দুর্নীতিবাজদের বিরুদ্ধে গণসংগ্রাম গড়ে তোলার লক্ষ্যে দেশপ্রেমিক, বুদ্ধিজীবী ও জাতীয় ব্যক্তিবর্গকে এগিয়ে আসার আহবান জানান।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ২৬ মার্চ মঙ্গলবার বেলা ১টা ৪৫ মিনিটে সিলেট নগরীর বন্দরবাজারস্থ কুদরত উল্লাহ মসজিদ মার্কেটের ৩য় তলাস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে আলোচনা সভা ও মোনাজাত অনুষ্ঠিত হবে।

কর্মসূচিতে সংগঠনের সকল স্তরের নেতৃবৃন্দ সহ দেশপ্রেমিক জনতাকে অংশ গ্রহণের আহবান জানিয়েছে দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মকসুদ হোসেন। অনুরূপ কর্মসূচি সকল শাখায় পালিত হবে।