সিলেটরবিবার , ২৪ মার্চ ২০২৪
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জকিগঞ্জে উইশ ফাউন্ডেশন ইউকে’র ইফতার ও সেহরির খাদ্য বিতরণ

Ruhul Amin
মার্চ ২৪, ২০২৪ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রতি বছরের ন্যায় উইশ ফাউন্ডেশন ইউকে এবারও সিলেট বিভাগের প্রথম রমজান থেকে বিভিন্ন জেলা তথা সুনামগঞ্জ, হবিগঞ্জ, মৌলভীবাজার ও সিলেট জেলার বিভিন্ন উপজেলার বিভিন্ন গ্রামে ইফতার ও সেহরির জন্য খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গতকাল ২৪ মার্চ রবিবার সিলেটের জকিগঞ্জ উপজেলার মজলী গ্রামের গরিব এবং অসহায় মানুষের মধ্যে ইফতার ও সেহরির খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিব্বির আহমদ। এ সময় উপস্থিত ছিলেন উইশ ফাউন্ডেশন সিলেট বিভাগের স্বেচ্ছাসেবক প্রতিদিধিবৃন্দ।

উইশ ফাউন্ডেশনের রমজানের মাসের উপহার সামাগ্রী পেয়ে গরিব অসহায় হতদরিদ্র মানুষের মুখে হাসি ফুটে উঠেছে। খাদ্য সামগ্রী পাওয়া ব্যক্তিগণ অনুভুতি ব্যক্ত করেন, অন্তত কিছুদিন নিশ্চিত ভাবে ইফতার ও সেহরির ব্যবস্থা করে দেয়ারা জন্য উইশ ফাউন্ডেশনের সংশ্লিষ সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। মহান আল্লাহ পাক উইশ ফাউন্ডেশন এই দানকে এবং মহৎ কার্যক্রমকে কবুল করুন বলে দোয়া করেন।

রমজান উপহারে মধ্যে ছিল চাল পাঁচ কেজি, ছোলা এক কেজি, ডাল এক কেজি, তেল এক লিটার, পিঁয়াজ এক কেজি, রসুন এক কেজি এবং খেজুর ইত্যাদি।

শেষে হুইশ ফাউন্ডেশন এর সম্মানিত প্রতিষ্ঠাতা ও পরিচালক নাসিমা ইসলাম সহ সকল সদস্যবৃন্দের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং হুইশ ফাউন্ডেশন সামনে আরো বেশি করে দান করতে পারে এবং মানুষের উপকারে আসতে পারে বলে মহান আল্লাহর দরবারে দোয়া করা হয়।