সিলেটশুক্রবার , ২৩ ডিসেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ গোল্ডেন ড্রিমের

Ruhul Amin
ডিসেম্বর ২৩, ২০১৬ ৮:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  গোল্ডেন ড্রীম ওমেন অর্গানাইজেশন ইউকের উদ্যোগে এবং গরীব এতিম ফান্ড ইউকের সহযোগিতায় দুস্থ, অসুস্থ্য ও প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। বুধবার এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, যে ব্যক্তি গরীব দুঃখী মানুষের জন্য সাহায্যের হাত বাড়াবেন নিশ্চয় আল­াহ তায়ালা তাদের সাহায্য করবেন। মানুষের কল্যানে কাজ করা হচ্ছে জীবনের একটি শ্রেষ্ট ও মর্যাদার কাজ। সেই কাজ করে যাচ্ছেন সিলেটের কৃতি সন্তান যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেত্রী ও গোল্ডেন ড্রীম ওমেন অর্গানাইজেশনের চেয়ার পার্সন কামরুন্নেছা মতিন শোভা। তিনি দীর্ঘদিন ধরে লন্ডন প্রবাসী ভাই বোনদের সহযোগিতা নিয়ে সিলেটে ব্যাপক সামাজিক উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। যা প্রশংসনীয় ও মর্যাদার।

গোল্ডেন ড্রীম ইউকের প্রতিষ্ঠাতা চেয়ার পার্সন বেগম কামরুন্নেছা মতিন শোভার সভাপতিত্বে ও সাংবাদিক আবুল মোহাম্মদের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা এম এ মতিন, গরীব এন্ড এতিম ষ্ট্রাষ্ট ফান্ড ইউকের সিলেট প্রতিনিধি মাওলানা নাঈম উদ্দিন, গোল্ডেন ড্রিম ওমেন অর্গানাইজেশন ইউকের ভাইস চেয়ারম্যান সৈয়দ নুরুন্নাহার হোসেইন, এডভোকেট কুতুব উদ্দিন, কবি সাংবাদিক আব্দুল মুকিত অপি, সাইফুল ইসলাম খান কয়েছ, সমাজ কর্মী শেখ তোফায়েল আহমদ শেপুল, মোঃ শফিকুর রহমান, যুব সংগঠক বাবর লস্কর, শিক্ষক মোঃ শাহজাহান, নজরুল ইসলাম খান, শাহাদাত হোসেন, যুব সংগঠক নজরুল ইসলাম, ফটো সাংবাদিক মামুন হাসান, বাংলা টিভির আলমগীর, কন্ঠশিল্পী ইকবাল সাই, মোঃ নাজিম উদ্দিন জুয়েল, আশেদা খাতুন বিলকিস।