সিলেটমঙ্গলবার , ৩ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক মতিউর রহমানের সুস্থতা কামনায় সিলেটে মিলাদ ও দোয়া

Ruhul Amin
জানুয়ারি ৩, ২০১৭ ১:৩১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  দৈনিক মানবজমিন’র প্রধান সম্পাদক ও প্রখ্যাত সাংবাদিক মতিউর রহমান চৌধুরীর সুস্থতা কামনা করে সিলেটে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

সোমবার বাদ মাগরিব সিলেটে ওলিকুল শিরোমনি হযরত শাহজালাল (রহ.) দরগাহে এ মিলাদ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে সিলেটের কৃতিসন্তান মতিউর রহমান চৌধুরীর সুস্থতার পাশাপাশি তার প্রয়াত বড় ভাই মুজিবুর রহমান চৌধুরীর রূহের মাগফেরাত কামনা করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম, দৈনিক মানবজমিন’র বিশেষ প্রতিনিধি চৌধুরী মুমতাজ আহমদ, মানবজমিনের সিলেট ব্যুরো প্রধান ও জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ওয়েছ খছরু, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিন এর সিলেট ব্যুরো প্রধান শাহ দিদার আলম নবেল, রিয়েল টাইমস’র সম্পাদক সাঈদ চৌধুরী টিপু, সাংবাদিক মঞ্জুর হোসেন খান, মানবজমিনের আলোকচিত্রী এসএম সুজন, গাজী টিভির ক্যামেরাপার্সন ছয়ফুল হক অপু, মানবজমিনের বিজ্ঞাপন প্রতিনিধি ইকবাল হোসেন আনা, সিলেটের প্রাচীনতম সংবাদপত্র পরিবেশক আলমগীর এন্টারপ্রাইজের সত্বাধিকারী ইসমাইল হোসেন সহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মঙ্গলবার খতমে কোরআনের দোয়া : মানবজমিন এর প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরীর সুস্থতা কামনা করে সিলেটের প্রাচীনতম সংবাদপত্র পরিবেশক আলমগীর এন্টারপ্রাইজের সত্বাধিকারী ইসমাইল হোসেনের উদ্যোগে মঙ্গলবার খতমে কোরআনের দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

বাদ মাগরিব সিলেটের প্রথম মুসলমান হযরত বুরহান উদ্দিন (র.) দরগাহে খতমে কোরআনের পর দোয়া মাহফিল অনুষ্টিত হবে। এতে সবাইকে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে।