সিলেটবৃহস্পতিবার , ১৬ নভেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

দক্ষিণ সুরমায় অন্তঃসত্ত্বা স্ত্রীর বিষপান!

Ruhul Amin
নভেম্বর ১৬, ২০১৭ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট; সিলেটের দক্ষিণ সুরমার সাদিপুর গ্রামে স্বামীর উপর ‘অভিমান করে’ ছয় মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী বিষপান করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
বুধবার বেলা ৩ টার দিকে অঞ্জলী রানী বিষপান করেন। পরে সন্ধ্যা ৬টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন তার পরিবারের সদস্যরা।  বিষপানে অসুস্থ অঞ্জলী রানী সরকার (২২) কমলগঞ্জের ভানুগাছ গ্রামের মৎসজীবী রায়বিন্দু সরকারের স্ত্রী। তার বাবার নাম মৃত ভুপেন্দ্র সরকার।

জানাগেছে, ‘রায়বিন্দু সরকার ও তার স্ত্রী অঞ্জলী রানী সরকার সিলেটের দক্ষিণ সুরমার সাদিপুর গ্রামে একটি ভাড়া বাসায় থাকেন। মঙ্গলবার রায়বিন্দু সরকার হবিগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হন। বুধবার দুপুর পর্যন্ত তিনি বাসায় ফিরে না আসায় স্বামীর উপর অভিমান করে বিকাল ৩টার দিকে বিষপান করেন অঞ্জলী। খবর পেয়ে আমরা তার ঘরে গিয়ে তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।’ তবে ঘটনাটি ঘিরে রহস্যের সৃষ্টি হয়েছে।

অঞ্জলী রানী সরকার (২২) বর্তমানে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চতুর্থ তলার ৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা।