বুধবার, ২৩ মে ২০১৮ ১২:০৫ ঘণ্টা

গভীর রাতে ইলিয়াস আলীর বাসায় তাল্লাশী!

Share Button

গভীর রাতে ইলিয়াস আলীর বাসায় তাল্লাশী!

সিলেট রিপোর্ট: নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর বনানীর বাসায় গভীর রাতে ডিবি পুলিশ তল্লাশীর নামে পরিবারের লোকজনকে হয়রাণীর অভিযোগ উঠেছে। গতরাত রাত ৩ টায় এঘটনা ঘটেছে। দীর্ঘ ৬ বছর যাবত নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর বাসায় কি কারনে এই তাল্লাশী তা নিয়ে চলছে ব্যাপক জলপনা কল্পনা। স্যোশাল মিডিয়া খবর হয়েছে রাত ৩টায় দরজা ভেঙ্গে প্রবেশ করেছে ডিবি পুলিশ । এ সময় তারা ব্যাপক তল্লাশী চালায়। এব্যাপারে লন্ডনে অবস্থানরত ইলিয়াস আলীর ছোট ভাই আসকির আলী জানান,কি কারনে ডিভি পুলিশ বাসায় প্রবেশ করেছে আমরা জানিনা । পুলিশ দীর্ঘক্ষন বাসায় তল্লাশী চালিয়ে কিছুক্ষন আগে বাসা ত্যাগ করেছে । এর আগে স্যোশাল মিডিয়া ফেইস বুকে বিএনপি নেতার বিভিন্ন পোস্টের মাধ্যমে জানান, দেশে এখন ভোর রাত ৪টা , এই সময়ে গুম হওয়া ইলিয়াস_ভাইয়ের বাসা ঘেরাও করে রেখেছে পুলিশ, ইলিয়াস ভাইয়ের পত্নী লুনা ভাবি রতনভাইকে ফোন দিয়ে বলেছেন ডিবি পুলিশ দরজা ভেঙে ভেতরে ডোকার চেষ্টা চালাচ্ছে।

২০১২ সালের ১৭ এপ্রিল রাতে রাজধানীর মহাখালী থেকে নিখোঁজ হন ইলিয়াস আলী। তার গাড়ি বাসার কাছেই খালি অবস্থায় পাওয়া যায়। ইলিয়াস বিএনপির গত কমিটির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ছিলেন। সিলেট জেলা কমিটির সভাপতিও ছিলেন তিনি। তার স্ত্রী লুনা বর্তমানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য।
মঙ্গলবার সকালে লুনা সংবাদ মাধ্যমকে বলেন, “গোয়েন্দা পুলিশ এসে গেইট খুলে দিতে দারোয়ারনকে প্রচণ্ড চাপ দেয়। কিন্তু দারোয়ান গেইট খোলেনি।”

পরে ভোর সাড়ে ৪টার পুলিশ বাড়ির গেইট থেকে চলে যায়। লুনা জানান “পুলিশের এমন আচরণে আমি উদ্বিগ্ন ও উৎকণ্ঠিত। আমি আমার ছোট মেয়েকে (সাইয়ারা নাওয়াল) নিয়ে ছিলাম। প্রচণ্ড ভয়ের মধ্যে রাত কাটাতে হয়েছে।”

এই সংবাদটি 1,062 বার পড়া হয়েছে