শনিবার, ১৮ জুন ২০১৬ ০৩:০৬ ঘণ্টা

প্রতিপক্ষ ভেনেজুয়েলাকে মেসির হুমকি

Share Button

প্রতিপক্ষ ভেনেজুয়েলাকে মেসির হুমকি

images (1)প্রথম বাংলা নিউজ : গ্রুপ পর্বে সবকটি ম্যাচ জিতে শেষ আটে ওঠা আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসির বিশ্বাস, প্রতিযোগিতায় সামনে এগুনোর সঙ্গে সঙ্গে তারা আরও বিধ্বংসী হয়ে উঠবে।

মেসির এই মন্তব্য তাদের কোয়ার্টার-ফাইনালের প্রতিপক্ষ ভেনেজুয়েলার জন্য বড় এক হুমকি। ফক্সবরোতে বাংলাদেশ সময় রোববার ভোর পাঁচটায় সেমি-ফাইনালে ওঠার লড়াইয়ে নামবে এই দুই দল।

চিলির বিপক্ষে ২-১ গোলের জয় দিয়ে আর্জেন্টিনার কোপা আমেরিকা অভিযান শুরু করার ম্যাচে ছিলেন না মেসি। পিঠের চোট কাটিয়ে গ্রুপের শেষ দুই ম্যাচে বদলি হিসেবে খেলেন বার্সেলোনা তারকা। এর মধ্যে দ্বিতীয় ম্যাচে পানামাকে ৫-০ ব্যবধানে উড়িয়ে দিতে ১৯ মিনিটে হ্যাটট্রিক করেন তিনি। শেষ ম্যাচে বলিভিয়াকে ৩-০ গোলে হারায় ১৪ বারের চ্যাম্পিয়নরা।

তিন ম্যাচে প্রতিপক্ষের জালে ১০ বার বল পাঠানোর বিপরীতে মাত্র একটি গোল হজম করা নিশ্চিতভাবেই দুর্দান্ত পারফরম্যান্স। তবে মেসির বিশ্বাস, সময় যত গড়াবে তারা আরও ধারাবাহিক হবে।
আর্জেন্টিনার ক্রীড়া দৈনিক ওলেকে মেসি বলেন, “আমরা যত সামনে এগুবো, তত বেড়ে উঠবো। সব ক্ষেত্রেই আমরা ভালো করছি।”

“বেশ কিছু দিন ধরে আমরা এক সঙ্গে কাজ করছি এবং কোচিং স্টাফকে আমাদের জানতে হবে এবং আমাদেরকে তাদের। শুরু থেকে এখন পর্যন্ত আমরা অনেক উন্নতি করেছি,” যোগ করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

আত্মবিশ্বাসের কমতি না থাকলেও দেশের হয়ে অপূর্ণতা ঘোঁচাতে মরিয়া মেসি এবার কোনো ভুল করতে চান না। তাই পরের প্রতিপক্ষ ভেনেজুয়েলা কাগজে-কলমে দুর্বল হলেও আর্জেন্টিনা অধিনায়ক তাই সতর্ক।

এই সংবাদটি 1,028 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com