সিলেটমঙ্গলবার , ২৮ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ইমামের অভিযোগ: ইসি নিষ্ঠুর আচরণ করছে !

Ruhul Amin
মার্চ ২৮, ২০১৭ ৯:১৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:
প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেছেন, কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানে নির্বাচন কমিশনকে সব ধরনের সহযোগিতা করবে আওয়ামী লীগ। তবে বেশি নিরপেক্ষতা দেখাতে গিয়ে নির্বাচন কমিশন আমাদের প্রতি নিষ্ঠুর আচরণ করছে।
আজ দুপুরে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদার সঙ্গে সাক্ষাৎ শেষে তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।
তিনি বলেন, শুধু কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন নয়, আগামীতে সব ধরনের নির্বাচনে ইসিকে সহযোগিতা দেয়া হবে। তিনি আরও বলেন, নির্বাচন কমিশন নতুন ভবনে এসেই কাজ শুরু করেছে। এসেই অনেকগুলো চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছে। তাই শুধু কুসিক নির্বাচন নয় এদেশে যতগুলো নির্বাচন হবে সবগুলোকে সহযোগিতা করব।
এইচটি ইমাম বলেন, নতুন নির্বাচন কমিশনের এই নির্বাচন অগ্নিপরীক্ষা না, তবে এটিকে কমিশনের জন্য একটি কঠিন পরীক্ষা। এই নির্বাচন নতুন কমিশনের জন্য প্রথম একটি বড় নির্বাচন। আমরাও নির্বাচন কমিশনকে সহযোগিতা করবো যাতে নির্বাচনটা সবার কাছে গ্রহণযোগ্য হয়।
তিনি বলেন, কুমিল্লায় ১৫/১৬ জন প্রিজাইডিং কর্মকর্তার নিরপেক্ষতা নিয়ে আমাদের আপত্তি রয়েছে। এ বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নিতে বলেছি।
পরে ইসি সচিবালয়ের সচিব মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরিতে যা যা করণীয় তার সব কিছুই করা হয়েছে। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। ইতোমধ্যে নির্বাচনী মালামাল এলাকায় পৌঁছে গেছে। কমিশন সুষ্ঠু নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।