সিলেটবুধবার , ২৬ এপ্রিল ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিয়ানীবাজার এডুকেশন ট্রাস্টের কম্পিউটার বিতরণ

Ruhul Amin
এপ্রিল ২৬, ২০১৭ ৮:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মুহিত চৌধুরী বলেছেন, বাংলাদেশ তথ্য-প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছে। দেশের তরুণ সমাজকে বিজ্ঞান ও প্রযুক্তি জ্ঞান অর্জনে আরো বেশি মনযোগি হতে হবে। কারন  বর্তমান বিশ্বে ব্যক্তি সমাজ ও দেশ গঠনে তথ্য ও প্রযুক্তি জ্ঞানের কোন বিকল্প নেই। সোমবার দুপুরে বিয়ানীবাজার এডুকেশন ট্রাস্ট ইউকের উদ্যোগে বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিয়ানীবাজার এডুকেশন ট্রাস্ট ইউকে-এর সাধারণ সম্পাদক মো: বেলাল বদরুলের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন বিয়ানীবাজার এডুকেশন ট্রাস্ট ইউকে-এর সভাপতি একেএম আসাদুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন শেওলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবী আলহাজ শামসুদ্দিন।
সভাপতির বক্তব্যে একেএম আসাদুজ্জামান বলেন, বিয়ানীবাজার এডুকেশন ট্রাস্ট ইউকে বিয়ানীবাজার উপজেলাকে শিক্ষার আলোয় আলোকিত করতে কাজ করে যাচ্ছে। আগামীতেও  ট্রাস্টের পক্ষ থেকে এই অঞ্চলের শিক্ষা প্রতিষ্ঠানকে সহায়তা করা হবে।
বিয়ানীবাজার এডুকেশন ট্রাস্ট ইউকের পক্ষ থেকে দশটি শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার প্রদান করা হয়। শিক্ষা প্রতিষ্ঠানগুলো হলো- আব্দুল খালিক সরকারী প্রাইমারী স্কুল, মেউয়া সরকারী প্রাইমারী স্কুল,কাকরদি তেরাদল হাই স্কুল,ঘুঙ্গাগাদিয়া বড়দেশ বালিকা বিদ্যালয়,বিয়ানীবাজার সিনিয়র আলিয়া মাদ্রাসা,ফতেপুর মাদ্রাসা,মুরাদগঞ্জ মাদ্রাসা,নবাং সরকারী প্রাইমারী স্কুলে,গোবিন্দশ্রী হাই স্কুল এবং কসবা বালিকা বিদ্যালয়।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খালেদ আহমদ,হাসনা বেগম, হুমায়ূন কবির, মো: সাহাব উদ্দিন,মিফতা উদ্দিন আহমদসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,কমিটির সদস্য ও শিক্ষার্থী বৃন্দ।