সিলেটমঙ্গলবার , ১ আগস্ট ২০২৩
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শোককে শক্তিতে পরিণত করার প্রত্যয় ইতালী পালেরমো ছাত্রলীগের

Ruhul Amin
আগস্ট ১, ২০২৩ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ ছাত্রলীগ ইতালী পালেরমো শাখার নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্টিত হয়েছে।

সোমবার (৩১ জুলাই) রাতে পালেরমো শহরে একটি রেস্তুরায় পরিচিতি সভায় পালেরমো ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি মো. শাহাদাত হোসেনর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসাইন শাওনের সঞ্চালনায় এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালী পালেরমো আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজনু আলী। উপস্থিত ছিলেন যুবলীগ নেতা শামীম আহমদ, মিজান আহমদ, সাবেক ছাত্রলীগের অন্যতম নেতা আরিয়ান শহীদ।

এসময় অন্যদের মধ্যে নতুন কমিটির সহ সভাপতি ফয়সুলর রহমান ফয়সল, জায়েদ মিয়া, মো. জাবরুল ইসলাম, যুগ্ন-সাধারণ সম্পাদক মিরাজ আলী, ওলিউল্লাহ সোহাগ, সেবুল আহমেদ, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন রহমান চৌধুরী, জুবায়ের আহমেদ, দপ্তর সম্পাদক আবিদ হোসেন ইমন।

পরিচিতি সভায় সভাপতি শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসাইন শাওন প্রথম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে শ্রদ্ধা জ্ঞাপন করেন। পরে তারা বক্তৃতায় ইতালী ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) জুয়েল আহমদ রাজু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী নিশাতকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সভায় ইতালী পালেরমো আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজনু আলী বলেন, এই আগস্ট মাসের শোককে আমরা শক্তিতে রুপান্তর করে দলের জন্য নিবেদিত হয়ে কাজ করতে হবে। আমাদেরকে মনে রাখতে হবে, বঙ্গবন্ধু জন্মেছিলেন বলেই আমরা স্বাধীনতা পেয়েছি। একটি স্বাধীন জাতি হিসেবে বিশ্বে আমাদের মর্যাদার আসন হয়েছে। বঙ্গবন্ধু বিশ্বনেতাদের চোখে চোখ রেখে কথা বলতেন। চলতেন বিশ্ব নেতাদের কাঁধে কাঁধ মিলিয়ে। এর মধ্য দিয়ে নিজেকে বিশ্বনেতাদের কাতারে দাঁড় করিয়েছিলেন। তাই আমরা তাঁকে অনুসরণ অনুকরণ করে কাজ চালিয়ে যেতে হবে। এবং জননেত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে নিজেদের উজ্জীবিত করতে হবে।

এসময় তিনি নতুন কমিটিকে ইতালী পালেরমো আওয়ামী লীগের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।