সিলেটবৃহস্পতিবার , ২৭ এপ্রিল ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ডিবি পরিচয়ে মাদরাসার মুহাদ্দিসকে তুলে নেয়ার অভিযোগ

Ruhul Amin
এপ্রিল ২৭, ২০১৭ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

উবায়দুল্লাহ সাআদ: ময়মনসিহের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ছওতুল হেরা মাদরাসার মুহাদ্দিস ইত্তেফাকুল উলামা বৃহত্তর ময়মনসিহের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক মাওলানা শহীদুল্লাহ সরকারকে গতকাল  তুলে নেয়ার অভিযোগ করেছে আলেমরা।

বুধবার বিকেলে ময়মনসিংহ প্রেসক্লাবে ‘ইত্তেফাকুল ওলামা বৃহত্তর মোমেনশাহী’ নামের একটি সংগঠনের পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, গতকাল রাত দুইটার দিকে খাগডহড়ের নীজ বাসা থেকে ২০/২৫ জনের একটি দল আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহীনি পরিচয়ে উঠিয়ে নিয়ে যায়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইত্তেফাকুল উলামা ময়মনসিহের সভাপতি অধ্যাপক মুফতি মুহিব্বুল্লাহ।

লিখিত বক্তব্যে মুফতি মুহিবুল্লাহ বলেন, গতকাল মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে ২০ থেকে ২৫ জনের সশস্ত্র একটি দল নিজেদের ডিবি পরিচয় দিয়ে শহীদুল্লাহ সরকারকে শহরের খাগডহরের বাসা থেকে উঠিয়ে নিয়ে যায়। ঘর থেকে বের হওয়ার সময় শহীদুল্লাহর মাকে সকালে ডিবি অফিসে খোঁজ নিতে বলে যায় ওই লোকজন। এর পর আজ দিনভর আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন দপ্তরে যোগাযোগ করা হলেও কেউ তাঁর কোনো সন্ধান দিতে পারেনি। খবর পেয়ে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর বিভিন্ন পর্যায়ের নেতারা শহীদুল্লাহর পরিবারের সঙ্গে দেখা করেন।

তিনি বলেন, আমরা অত্যান্ত দুঃখের সাথে জানাচ্ছি দীর্ঘ দুই যুগের সংগঠন ইত্তেফাক, এর কোন নেতাকর্মী অন্যায়ের সাথে জড়িত নয়, কিন্তু কেন? কি কারণে মাওলানা শহীদুল্লাহ সরকার নিখোঁজ আমরা জানি না। আমরা আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহীনির কাছে তার সন্ধান দাবি করছি।

মুফতি আমীর ইবনে আহমদ এর সঞ্চলনায় সংবাদ সম্মেলনে মাওলানা মুফিজুল ইসলাম, মাওলানা মোশাররফ হোসেন জিহাদী, চৌধুরী নাসির, মুফতি সাইদুল ইসলাম ও মুফতি জাকির হোসেনসহ অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে শহীদুল্লাহ সরকারের মা জহুরা খাতুন, স্ত্রী শাহনাজ পারভীন, দুই মেয়ে শাম্মী শহীদ তারান্নুম (৯) ও শাহাদিকা শহীদ তাবরিয়া (৬) উপস্থিত ছিল।