সিলেটবৃহস্পতিবার , ৬ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ইউকে জমিয়তের কাউন্সিল ১৪ জুলাই, আসতে পারে নতুন চমক!

Ruhul Amin
জুলাই ৬, ২০১৭ ১১:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট,বিশেষ প্রতিনিধি: আগামী ১৪ জুলাই লন্ডনস্থ মাইক্রো বিজনেস সেন্টারে জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের কাউন্সিল ও সম্মেলন ২০১৭ অনুষ্ঠিত হতে যাচ্ছে। কাউন্সিল ও সম্মেলনকে কেন্দ্রকরে সেখানকার নেতাকর্মীদের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনা লক্ষ করা যাচ্ছে। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ (নিবন্ধন নং ২৩) এর রাজনৈতিক আর্দশ অনুকরনে প্রবাসী সচেতন উলামায়ে কেরামের একটি কাফেলা সম্পৃক্ত আছেন এই সংগঠনের সাথে। উক্ত কাউন্সিলে আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী সহ বিশিষ্ট উলামায়ে কেরামকে দাওযাত করা হয়েছে। ধারনা করা হচ্ছে, মাওলানা শোয়াইব আহমদ ও মাওলানা সৈয়দ তামিম আহমদের নেতৃত্বাধীন এই ইউনিটে আরো কিছু রাজনৈতিক সচেতন আলেম যুক্তহতে যাচ্ছেন। ফলে নতুন নেতৃত্ব আরো সুসংহত হবে বলে সচেতন মহলের ধারনা।
এদিকে, সম্মেলন সফল করে তুলতে ৩ জুলাই পূর্ব লন্ডনের নিউহ্যামে এক দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত হয়। জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা শুয়াইব আহমদের সভাপতিত্বে ও সংগঠনের সেক্রেটারী জেনারেল মাওলানা সৈয়দ তামিম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের প্রধান উপদেষ্টা মাওলানা শায়খ আছগর হুসাইন।
আলোচনায় অংশ গ্রহণ করেন সংগঠনের উপদেষ্টা মাষ্টার সৈয়দ ফররুখ আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাইম আহমদ, জমিয়ত নেতা মাওলানা শামছুল আলম কিয়ামপুরী, মিডিয়া সেক্রেটারী মুফতি সৈয়দ রিয়াজ আহমদ, কেন্দ্রীয় সদস্য মাওলানা খালেদ আহমদ প্রমুখ।