সিলেটশুক্রবার , ২৮ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হলি আর্টিজান মামলার তদন্ত শেষ পর্যায়ে

Ruhul Amin
জুলাই ২৮, ২০১৭ ৪:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :
গুলশানের হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলা মামলার তদন্ত শেষ পর্যায়ে রয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, ‘তদন্ত কার্যক্রম নির্ভুল করার জন্যই সময় নেয়া হচ্ছে, যাতে কোনো ধরনের বিতর্ক না থাকে।’

হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলার অন্যতম ‘পরিকল্পনাকারী’ রাশেদকে গ্রেপ্তার হওয়ার বিষয়ে শুক্রবার গুলিস্তানে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন। ভোরে নাটোরের সিংড়া বাসস্ট্যান্ড এলাকা থেকে রাশেদকে গ্রেপ্তার করা হয়। তাকে সিংড়া থেকে ঢাকায় আনা হচ্ছে।

সাভারের জিরাবোতে ইউনূস সেন্টার আয়োজিত সামাজিক ব্যবসা সম্মেলন বাতিল হওয়ার বিষয়ে প্রশ্ন করা হলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আয়োজকরা এমন সময়ে অনুষ্ঠানের কথা বলেছে, তখন পুলিশের কিছু করার ছিল না।

আজ সকাল থেকে জিরাবোতে সামাজিক সম্মেলন কেন্দ্রে দুই দিনব্যাপী ওই সম্মেলন শুরু হওয়ার কথা ছিল। সম্মেলনটি ‘অনিবার্য কারণবশত’ বাতিল করা হয়েছে বলে গতকাল বৃহস্পতিবার বিকেলে ইউনূস সেন্টার বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে।

গতকাল পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক সাংবাদিকদের বলেছিলে, ইউনূস সেন্টারের পক্ষ থেকে ২৪ জুলাই পুলিশকে এ সম্মেলনের কথা জানানো হয়। এত অল্প সময়ের মধ্যে নিরাপত্তা প্রস্তুতি সম্পন্ন করা সম্ভব নয়। তাই সম্মেলনের অনুমতি দেয়া হয়নি।