সিলেটবুধবার , ২ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর স্বদেশ প্রত্যাগমন উপলক্ষে লন্ডনে সভা

Ruhul Amin
আগস্ট ২, ২০১৭ ১:২৩ অপরাহ্ণ
Link Copied!

 সিলেট রিপোর্ট:জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের উদ্যোগে  গত ৩১ জুলাই সোমবার মারকাজুল উলুম লন্ডনে আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর স্বদেশ প্রত্যাগমন উপলক্ষে এক বিদায়ী দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত দোয়া মাহফিলে আল্লামা হবিগঞ্জী অসুস্ততার খবর শুনে দেশ বিদেশে তার জন্য দোয়া করায় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে কমিটিকে ধন্যবাদ জানান তাঁর অসুস্ততার খবর শুনার পর থেকে এপর্যন্ত তাঁর পাশে থাকার জন্য। বিশেষ করে ইউকে জমিয়তের প্রতি তিনি কতৃজ্ঞতা প্রকাশ করেন তার জন্য এই বিদায়ী দোয়া মাহফিল আয়োজন করায়।
জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ সভাপতি, উপমহাদেশের প্রখ্যাত হাদিস বিশারদ আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী তার বক্তব্যে আরো বলেন, আল্লাহ যেন বাংলাদেশসহ সারা বিশ্বে শান্তি দান করেন। অশান্তি দূর করেদেন এবং ইসলামের দুশমনদের হাত থেকে আমাদের দেশ ও জাতীকে হেফাজত করেন। তিনি বলেন, আমরা সবাই আল্লাহর কাছে যেন দোয়া করি আল্লাহ এটাই চান। বরং দোয়া না করলে আল্লাহ আমাদের উপর অসন্তুষ্ট হন। তিনি বলেন, আল্লাহ যেন ইমানের সহিত, নামাজ, সেজদা, তেলাওয়াত, আল্লাহর জিকিরকারী অবস্থায় আমাদের মৃত্যু নসিব করেন।
তিনি জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের জন্য বিশেষ দোয়া করে বলেন, আল্লাহ যেন, এই সংগঠনকে কবুল করেন এবং দ্বীনের জন্য আরো বেশি খেদমত করার তাওফিক দান করেন। তিনি অসুস্ততার কারনে যেসকল অনুষ্ঠানে যেতে পারেননি এজন্য তিনি দু:খ প্রকাশ করে বলেন, আগামী দিনে আল্লাহ যদি পরিপূর্ণ সুস্ততা দান করেন তাহলে আবার ফিরে আসলে আবারো সকলের সাথে স্বাক্ষাত হবে।
জমিয়তে উলামায়ে ইসলাম ই্উকের সভাপতি মাওলানা শুয়াইব আহমদ এর সভাপতিত্বে ও সেক্রেটারী জেনারেল মাওলানা সৈয়দ তামিম আহমদ এবং সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদ এর যৌথ পরিচালনায় উক্ত দোয়া মাহফিলে আলোচনা পেশ করেন সংগঠনের প্রধান উপদেষ্টা মাওলানা শায়খ আছগর হোসেন, সংগঠনের সহ সভাপতি মাওলানা শাহ আমিনুল ইসলাম, মাওলানা আব্দুল মজিদ, সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব সামছুজ্জামান চৌধুরী, আলহাজ্ব সৈয়দ খায়রুল ইসলাম, মাস্টার সৈয়দ ফররুখ আহমদ, কমিউনিটি নেতা কেএম আবু তাহের চৌধুরী, জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের ট্রেজারার হাফিজ হোসাইন আহমদ বিশ্বনাথী, সহকারী ট্রেজারার মুফতি মোতাহির, উপদেস্টা আলহাজ্ব মো: আলী, কবি শিহাবুজ্জামান কামাল, সংগঠনের যুব বিষয়ক সম্পাদক মুফতি রিয়াজ আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা শেখ আব্দুস সামাদ, প্রচার সম্পাদক মাওলানা নাজিমুল হাসান, সহকারী ওয়েলফেয়ার সেক্রেটারী আলহাজ্ব হারুন মিয়া, কেন্দ্রীয় কমিটির সদস্য মাওলানা নাজমুল ইসলাম, হাফিজ রশিদ আহমদ, হাফিজ সাদিকুল ইসলাম, সৈয়দ শুয়াইব আহমদ, মাওলানা খালিদ, বিশিষ্ট আলেম মাওলানা সিরাজ, মাওলানা শেখ রুম্মান, মাওলানা শাহজাহান, আলহাজ্ব বশির আহমদ, ডা: ইকবাল হোসেন, ধবির কামালী প্রমুখ।