সিলেটবুধবার , ২ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার তুফান আবার রিমান্ডে

Ruhul Amin
আগস্ট ২, ২০১৭ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:  বগুড়ায় কিশোরীকে ধর্ষণ এবং ভুক্তভোগী ও তার মাকে নির্যাতন করে মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনায় চার  আসামিকে দ্বিতীয় দফায় রিমান্ডে পেয়েছে পুলিশ। এরা হলেন, প্রধান আসামি তুফান সরকার, তার সহযোগী মুন্না, স্ত্রী আশা এবং শাশুড়ি রুমি বেগম।

 

তিন দিনের রিমান্ড শেষে বৃহস্পতিবার চার আসামিকে আদালতে তোলেন তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর (অপারেশন) আবুল কালাম আজাদ। তিনি বলেন, জিজ্ঞাসাবাদে চার আসামিই গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। তাদেরকে আরও জিজ্ঞাসাবাদ প্রয়োজন। তিনি দ্বিতীয় দফায় সাত দিন হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করেছিলেন। পরে অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম শ্যাম সুন্দর রায় বুধবার সন্ধ্যায় তুফান এবং মুন্নাকে দুই দিন করে এবং আশা ও রুমি বেগমকে এক দিনের রিমান্ডে দেন।

গত ১৭ জুলাই শহর শ্রমিক লীগের সে সময়ের সভাপতি  তুফান সরকার কলেজে ভর্তি করে দেওয়ার কথা বলে ওই কিশোরীকে বাসায় ডেকে নেন। সেখানে তাকে দিনভর কয়েক দফা ধর্ষণের অভিযোগ করে কিশোরীটি। অতিরিক্ত রক্তক্ষরণে সে অসুস্থও হয়ে পড়ে। পরে তাকে  চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। পাশাপাশি বিষয়টি কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখানো হয়।

কিন্তু ঘটনাটি ওই কিশোরীর মা জানতে পারেন এবং বিভিন্ন মাধ্যমে তুফান সরকারের স্ত্রীর কানেও যায়। এরপর শুক্রবার বিকালে তুফান সরকারের স্ত্রী আশা খাতুন তার বড় বোন পৌরসভার সংরক্ষিত আসনের  নারী কাউন্সিলর  মারজিয়া হাসান রুমকি এবং তার মা রুমী বেগম ওই কিশোরী ও তার মাকে নির্যাতন চালায় বলে অভিযোগ উঠে। পরে তাদের দুই জনের মাথা ন্যাড়া করে দেো জয়।

এই ঘটনা প্রথমে দ্রুত ছড়িয়ে পড়ে শহরে। আর থানায় মামলা করেন কিশোরীটির মা। আর পুলিশ গ্রেপ্তার তরে তুফান সরকারসহ চার জনকে। পরে আরও সাত জনকে গ্রেপ্তার করা হয়।

গত ৩০ জুলাই তুফানসহ চার জনকে তিন দিনের রিমান্ডে পায় পুলিশ। জিজ্ঞাসাবাদে তুফান ও তার সহযোগীরা কিশোরী ধর্ষণ এবং তার ও তার মায়ের মাথা করার কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীটি।

এই ঘটনায় তুফান সরকারকে সংগঠন থেকে বহিষ্কার করেছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন শ্রমিক লীগ। এই আসামির বড় ভাই মতিন সরকারকেও সংগঠন থেকে বহিষ্কার করেছে আওয়ামী লীগের আরেক সহযোগী সংগঠন যুবলীগ। তিনি যুবলীগের বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক ছিলেন।