সিলেটবুধবার , ৯ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রিয়ার অ্যাডমিরাল মাহবুব আলীর পরিবারের নাম ব্যবহার না করার আহবান

Ruhul Amin
আগস্ট ৯, ২০১৭ ১০:২৬ অপরাহ্ণ
Link Copied!

 সিলেট রিপোর্ট: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের শশুর, বিশিষ্ট চিকিৎসক ডা. জোবাইদা রহমানের পিতা এবং বাংলাদেশ সরকারের সাবেক কৃষি ও যোগামন্ত্রী ও সাবেক নৌবাহিনীর প্রধান রিয়ার অ্যাডমিরাল (অব.) মাহবুব আলী খানের ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে পরিবারের পক্ষ থেকে গত ৬ আগস্ট রোববার বাদ আছর হযরত শাহজালাল মাজার মসজিদের মিলাদ মাহফিল শেষে মাজার প্রাঙ্গনে শিরণী বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দ, সিলেট জেলা ও মহানগর বিএনপি, যুবদল, ছাত্রদল সহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও আত্মীয়-স্বজন ছাড়ও সিলেট সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

এই অনুষ্ঠানের পর পর হযরত শাহজালাল মাজার এর পিছনের গেটেই কিছু সুবিদাবাদী লোকজন রিয়ার অ্যাডমিরাল (অব.) মাহবুব আলী খানের পরিবারের পক্ষে ব্যানার সাটিয়ে শিরনি বিতরণ করেন। অথচ উক্ত অনুষ্ঠানে পরিবারের কোন সদস্য উপস্থিত ছিলেন না।

ভবিষ্যতে পরিবারের নাম ব্যবহার করে ব্যানার টানিয়ে কেউ যেন এ ধরনের মিলাদ ও শিরনী বিতরণ না করার জন্য রিয়ার অ্যাডমিরাল (অব.) মাহবুব আলী খানের ভাতিজা বাবর আলী খান বিশেষ ভাবে অনুরোধ করেছেন।

বিবৃতিতে তিনি আরো বলেন, যে কোন ব্যক্তি, দল অথবা সামাজিক সংগঠন মাহবুব আলী খানের নামে মিলাদ মাহফিল ও শিরনী বিতরণ করতে পারবেন। তবে পরিবারের নাম ব্যবহার করবেন না। ভবিষ্যতে এ ধরনের ন্যাক্কারজন কার্যকলাপ থেকে বিরত থাকার জন্য সকলকে আহবান জানান বাবর আলী খান।