সিলেটবৃহস্পতিবার , ২১ ডিসেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শাহপরান আল-ইসলাহ’র সমন্বয় সভা অনুষ্ঠিত

Ruhul Amin
ডিসেম্বর ২১, ২০১৭ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
শামছুল উলামা আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ রহ. এর হাতেগড়া গণমানুষের সংগঠন বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহ হযরত শাহপরান রহ. থানা শাখা গঠনের লক্ষে বৃহস্পতিবার (২১-১২-১৭) সকাল ১০টায়  শাহপরান মাজার সংলগ্ন একটি অভিজাত রেস্টুরেন্টে এক সমন্বয় সভার আয়োজন করে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া হযরত শাহপরান রহ. থানা শাখা।

শাহপরান থানা সভাপতি মুহাম্মদ জিল্লুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আবু বকরের সঞ্চালনায় সভার শুরুতে কালামেপাক থেকে তেলাওয়াত করেন সহ অফিস সসম্পাদক আমিনুর রশিদ এবং নাতে রাসূল সা. পরিবেশন করেন প্রশিক্ষণ সম্পাদক আলবাব হোসেন রজব।
সমন্বয় সভায় উপস্থিত ছিলেন সিলেট মহানগরী আল-ইসলাহ’র অফিস সম্পাদক হাফিজ ছাদ উদ্দিন, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ হাফিজ মাওলানা সামছুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবী নজরুল হক চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী মুয়াক্কির আহমদ ছিদ্দিকী, শাহপরান হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ ছাদিকুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ময়না মিয়া, আলহাজ্ব আব্দুল মতিন খান ইসলামি একাডেমী ও হিফজুল কুরআন সেন্টারের প্রধান শিক্ষক হাফিজ অলিউর রহমান, মামুনুর রশিদ মামুন, আরিফ আহমদ চৌধুরী, হাফিজ ইসলাম উদ্দিন, আকিল শাহ, আবু তাহের, হেলাল আহমদ, মো. লুৎফুর রহমান, মো. তাজ উদ্দিন এবং বিশিষ্ট শিক্ষাবিদ, সমাজসেবী, ব্যবসায়ী ও শাহপরান থানা তালামীযের দায়িত্বশীলবৃন্দসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সভায় সর্বসম্মতিক্রমে থানা আল-ইসলাহ’র কাউন্সিলের সম্ভাব্য তারিখ ৩০ ডিসেম্বর নির্ধারণ করা হয়। সুন্দর ও সুষ্ঠুভাবে কমিটি গঠনের লক্ষে সপ্তাহব্যাপী প্রচার এবং সকলের অংশগ্রহণ নিশ্চিত ও একযোগে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করা হয়। পরিশেষে মাওলানা সামছুল ইসলাম এর দোয়ার মাধ্যমে সমন্বয় সভার সমাপ্ত হয়।