সিলেটশুক্রবার , ২২ ডিসেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

যোগ্যতার ভিত্তিতে-সিলেট-২ আসনে প্রার্থী হতে চাই: মুনতাসির আলী

Ruhul Amin
ডিসেম্বর ২২, ২০১৭ ১১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  খেলাফত মসলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী বলেছেন, আদর্শ সমাজ বিনির্মাণের লড়াইয়ে আমাকে কেউ রুখতে পারবে না ইনশাআল্লাহ । জাতি আজ রুদ্ধ, সমাজ আজ ক্ষুব্ধ। প্রতিটি মানুষের মনে পরিবর্তনের দৃঢ় চাপ প্রতীয়মান। দীর্ঘ ১৮ বছর আমরা জোটের সাথে অবস্থান করে অনেক ঘাত-প্রতিঘাত উপেক্ষা করে এ পর্যায়ে উপনীত হয়েছি। ইলিয়াস আলী ছিলেন ৪ দলীয় জোটের ভোটে নির্বাচিত এমপি। একাদশ সংসদ নির্বাচনে ইলিয়াস আলীর অবর্তমানে সিলেট-২ আসনে যোগ্যতার ভিত্তিতে জোটের প্রার্থী হতে চাই। অন্যথায় আমার দলের মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচন অবশ্যই করবো।
তিনি বৃহস্পতিবার দুপুরে বিশ্বনাথ উপজেলার কালিগঞ্জ বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে বিশ্বনাথ সদর, দেওকলস ও দশঘর ইউনিয়ন খেলাফত মজলিসের যৌথ উদ্যোগে আয়োজিত দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিশ্বনাথ ইউনিয়ন খেলাফত মজলিসের সভাপতি মাওলানা আব্দুল মতিনের সভাপতিত্বে এবং হাফিজ শরিফ উদ্দিন ও মুফতি শিহাবুদ্দীনের যৌথ পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ, যুক্তরাজ্য শাখার যুগ্ম সম্পাদক মাওলানা আ ফ ম শুয়াইব, বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি আব্দুল মতিন, সাধারণ সম্পাদক সায়েফ আহমদ সায়েক, সহ-সভাপতি মাওলানা উবায়দুল হক, তোফায়েল আহমদ, যুগ্ম সম্পাদক মাওলানা হাবিবুর রহমান, অর্থ সম্পাদক এনামুল হক, প্রচার সম্পাদক রফিক আহমদ রাজু, বিএনপি নেতা ইকবাল আহমদ, যুক্তরাজ্য প্রবাসী আবুল হাসনাত, দশঘর ইউনিয়ন খেলাফত মজলিসের সভাপতি মাওলানা সাদিকুর রহমান, দেওকলস ইউনিয়ন সভাপতি হাফিজ রাসেল শিকদার, দৌলতপুর ইউনিয়ন সভাপতি এবাদুর রহমান। এছাড়া উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড শাখার দায়িত্বশীলবৃন্দ উপস্থিত ছিলেন। দায়িত্বশীল সভার ২য় অধিবেশনে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা নুরুল ইসলাম শায়খে মইজপুরী।