সিলেটরবিবার , ২ সেপ্টেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আল খায়ের ফাউন্ডেশন ইউকের অর্থায়নে কোরবানীর গোশত বিতরণ

Ruhul Amin
সেপ্টেম্বর ২, ২০১৮ ১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

জুবায়ের আহমদ,সিলেট রিপোর্ট: আল খায়ের ফাউন্ডেশন ইউকের অর্থায়নে ও জামিয়াতুল খাইর আল ইসলামিয়া সিলেটের ব্যবস্থাপনায় ঈদুল আযহার দিন (২২ আগষ্ট) বুধবার সিলেটের জামেয়াতুল খাইর আল ইসলামিয়ায় ও জকিগঞ্জের আইয়র গ্রামে,শাইখুল হাদীস আল্লামা আব্দুল মুসাব্বির আইয়রী হুজুরের বাড়িতে এবং ২৩ আগষ্ট বৃহস্পতিবারে জামিয়া ইসলামিয়া ফয়জে আম মুনশী বাজার জকিগঞ্জ,সিলেট-এ গরীব দুঃস্থদের মধ্যে কোরবানীর গোশত বিতরণ
করা হয়। মুনশীবাজার মাদরাসার প্রিন্সিপাল আল্লামা মুক্বাদ্দাস আলীর সভাপতিত্বে হাফিজ মাওলানা আবদুল মুকতাদির এর পরিচালনায় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন হবিগঞ্জ জেলার পরিচালক শাহ মুহাম্মদ নজরুল ইসলাম। উপস্থিত ছিলেন জামেয়ার শিক্ষাসচিব ও মুহাদ্দিস মাওলানা ইউনুস আহমদ খাদিমানী, সহ-শিক্ষাসচিব মাওলানা হাফিয ফরিদুদ্দীন বড়দেশী, আল গাফফার ছাত্রসংসদের সভাপতি মাওলানা রিয়াযুদ্দীন চাপঘাটি, মাওলানা নাজমুল হুসাইন, ৮নং কসকনকপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান এম.এ.হালিম, ৮ নং ওয়ার্ড সদস্য ইসলাম উদ্দীন, ৭ নং ওয়ার্ড সদস্য নুরুল হক, ৬নং ওয়ার্ড সদস্য রফিক আহমদ, এলাকার বিশিষ্ট মুরব্বী আব্দুল মালিক মলিক মিয়া, জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোরডটকম এর সম্পাদক এনামুল হক মুন্না।

উপস্থিত ছিলেন জামিয়ার আসাতাজায়ে কেরাম/ছাত্রবৃন্দ, জকিগঞ্জের ১৫ টি মাদরাসার মুহতামিম/শিক্ষাসচিব, সাংবাদিক, ও সামাজিক অঙ্গনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে জকিগঞ্জের ১৫টি মাদরাসায় সাত শতাধিক ছাত্র ও এলাকার পাচ শতাধিক গরীব/দুঃস্থদের মধ্যে গোশত বিতরণ করা হয়। হত দরীদ্র প্রত্যন্তঅঞ্চলে এমন একটি অনুদানের ব্যবস্থা করায় জামিয়াতুল খাইর আল ইসলামিয়ার মহা পরিচালক মাওলানা মুফতি আবদুল মুনতাকিম এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জকিগঞ্জের প্রত্যেক টি মাদরাসার শিক্ষক,ছাত্রদের অবিভাবক ও এলাকার সর্বস্থরের জনসাধারণ।।

উল্লেখ্য, টেকনাফে আশ্রিত রোহিঙ্গা মুহাজিরগণ সহ বাংলাদেশের বিভিন্ন জেলায় আল খায়ের ফাউন্ডেশন এর অর্থায়নে কোরবানির গোশত বিতরণ করা হয়েছে।